পুঠিয়ায় মাদক, ওয়ারেন্টভুক্ত সহ বিভিন্ন মামলার ৮ আসামি গ্রেফতার

রাজশাহী

পুঠিয়া(রাজশাহী) প্রতিনিধি : মোঃ রকিবুল হাসান সনি

রাজশাহীর পুঠিয়ায় পুলিশের কঠোর নজরদারিতে মাদক ও ওয়ারেন্টভুক্ত সহ বিভিন্ন মামলায় ৮ জন আসামিকে আটক করেছেন পুঠিয়া থানা পুলিশ।

রবিবার (৫ জুন) রাতে পুলিশের সাড়াশি অভিযানে এসব আসামিদেরকে আটক করা হয়। পরে মঙ্গলবার সকালে আদালতের মাধ্যমে তাদেরকে জেলহাজতে প্রেরন করা হয়।

আসামিরা হলেন, ১) মো: শাওন, পিতা- মো: জাফর সাং- খুটিপাড়া। ২) মো: রাব্বি, পিতা- মৃত আ: রাজ্জাক সাং- পুঠিয়া। ৩) মো: মানিক, পিতা- মো: জাইদুর, সাং- দীঘলকান্দি। ৪) শ্রী সুব্রত, পিতা- সুবল সরকার সাং- পুঠিয়া। ৫) মোছা: নিলুফা ইয়াসমিন, পিতা- মো: শহিদুল ইসলাম সাং- রামজীবনপুর। এবং ১৫৫ পিস ইয়াবা ট্যাবলেটসহ আটক হয়।

উপরোক্ত সকলে ওয়ারেন্টভুক্ত আসামি ছিলেন বলে জানা যায়। এবং ১) মো: সানোয়ার হোসেন লিটন, পিতা – হোসেন আলী সাং- ছোট কান্দ্রা। ২) মো: লিটন আলী, পিতা-মো: রফিকুল ইসলাম সাং- তারাপুর। এই দুইজন ইয়াবা মামলার আসামি এবং ১২৫ গ্রাম শুকনা গাঁজাসহ। এছাড়াও ১) মো: খলিল, পিতা-মৃত জলিল, সাং-হাড়োগাথিকে গ্রেফতার করে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়।

এই বিষয়ে পুঠিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) ফারুক হোসেন বলেন, এসব নিয়মিত অভিযানের ফল। আমাদের পুলিশ বাহিনী কঠোর অবস্হানে রয়েছে। কোনো অপরাধীকে ছাড় দেওয়া হবে না। এছাড়াও আমাদের এই অভিযান অব্যাহত থাকবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *