পুলিশ পরিদর্শক(সঃ) মোঃ ইকরাম হোসেন, নড়াইল,কে বিদায় সংবর্ধনা

পুলিশ পরিদর্শক(সঃ) মোঃ ইকরাম হোসেন, নড়াইল,কে বিদায় সংবর্ধনা

জাতীয়

এম, মাহমুদুল হাসান (নিপুন),নড়াইল,(প্রতিনিধি): মোঃ ইকরাম হোসেন,পুলিশ পরিদর্শক(সঃ)-কে ০৩ এপ্রিল, (সোমবার)পুলিশ সুপারের কার্যালয় হতে অবসর জনিত বিদায় সংবর্ধনা প্রদান করা হয়। আনুষ্ঠানিক ভাবে এ সংবর্ধনা প্রদান করেন, নড়াইলের সুযোগ্য পুলিশ সুপার জনাব মোসাঃ সাদিরা খাতুন। তিনি বলেন আমরা পেশাদারিত্বের স্মৃতিকে অক্ষুন্ন রাখি।

এ সময় মোঃ ইকরাম হোসেন,পুলিশ পরিদর্শক(সঃ)-কে সম্নানা স্বারক প্রদান করা হয়। জনাব মোঃ ইকরাম হোসেন,পুলিশ পরিদর্শক(সঃ), নড়াইল মহোদয় ১৯৮৪ সালে কনস্টেল পদে বাংলাদেশ পুলিশ বাহিনীতে যোগদান করেন। ১৯৯০ সালে তিনি পুলিশের নায়েক পদে পদোন্নতি প্রাপ্ত হন।

২০০০ সালে তিনি উপ-সহকারী পুলিশ পরিদর্শক(সঃ), ২০১১ সালে সহকারী পুলিশ পরিদর্শক(সঃ) এবং ২০১৭ সালে পুলিশ পরিদর্শক(সঃ) পদে পদোন্নতি পান। দীর্ঘ ৩৯ বছর কর্মজীবনে তিনি যশোর, ঝালকাঠি( ডিএমপি) বান্দর বান, ঝিনাইদাহ সহ বিভিন্ন জেলায় কর্মরত ছিলেন।

তিনি পুলিশ পরিদর্শক(সঃ) হিসেবে নড়াইল জেলায় যথেষ্ট সততা, নিষ্ঠা ও দক্ষতার সাথে কাজ করেছেন। ব্যক্তি জীবনে তিনি ০২ মেয়ে ও ০১ ছেলে সন্তানের জনক। তার বাড়ি লোহাগাড়া উপজেলার কুমারকান্দা গ্রামে। পুলিশ সুপার মহোদয় তার এবং তার পরিবারের সবার জন্য সকলের কাছে সু-স্বাস্থ্য ও মঙ্গল কামনা করেন।

তিনি অবসরে গেলেও জেলা পুলিশের সাথে তার সম্পর্ক এবং সব ধরনের সহযোগীতা অব্যাহত থাকবে বলেও জানান। সংবর্ধনা অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, নড়াইল জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাগণ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *