পুলিশ সুপার মুহাম্মাদ আনোয়ারুল হকের জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন সাংবাদিক মোঃ নাসির

আন্তর্জাতিক

হাকিকুল ইসলাম খোকন,যুক্তরাষ্ট্র সিনিয়র প্রতিনিধিঃ

যুক্তরাষ্ট্রের নিউ জার্সি প্রবাসী সাংবাদিক মোঃনাসির বাপসনিউজকে বলেন,জুলাই ৬, ২০২৩পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) মুন্সিগঞ্জ জেলায় পুলিশ সুপার মুহাম্মাদ আনোয়ারুল হক তোমার শুভ জন্মদিন। তুমি সবসময় বলো জীবনের এত ক্যালকুলেশনের দরকার নাই -আমরা বেঁচে আছি, এটাই তো আলহামদুলিল্লাহ !তোমার কাছ থেকে শিক্ষা ঃজীবনে কখনও অতিরিক্ত চাহিদা থাকা উচিত নয়।

চাহিদা কম থাকলে মানুষের জীবনটা সহজ হয় বলে তুমি মনে করো ।কথায় আছে ত্রবং আমি মনে করি মানুষ সৎ ও অসৎ উভয় ব্যক্তিকেই মনে রাখে-তবে একটা শ্রদ্ধা ও আরেকটা ঘৃনার সাথে | তুমি সবসময় বলো সারা জীবন মানুষের জন্য কাজ করে যাবে -বিনিময়ে চাইবে না কিছুই-সে মনে রাখবেন তাও আশা করো না। আমিও মনে করি যদি ভালো কাজ করো তার প্রতিদান নিশ্চয়ই পাবে।মানুষের জীবন ক্ষণস্থায়ী।

সমাজের জন্য যদি কিছু করে যাওয়া যায় তাই চিরস্থায়ী এবং সাধারণ মানুষ এটাই মনে রাখে ।ইবাদত, দান-সদকা কবুলের প্রথম শর্ত হচ্ছে হালাল রুজি।তোমার কাজ দেশের ত্রবং বিদেশি বসবাসরত সবার সৌভাগ্য বয়ে আনুক তোমার জন্মদিন ।তোমাকে বিদেশে বসবাসরত সকল বাংলাদেশীদের পক্ষ থেকে শুভেচ্ছা ও সশ্রদ্ধ ছালাম ।

এই দিনে তুমি ময়মনসিংহ জেলার ত্রিশাল উপজেলার একটি সম্ভ্রান্ত মুসলিম পরিবারে মায়ের কোল আলোকিত করে এই পৃথিবীতে এসেছিল।

কী আনন্দের সুবাতাস বইছিলো সেদিন তোমার পরিবার বাড়ীতে। তুমি যুগ যুগ বেচে থাকবে দেশ ত্রবং বিদেশি বাংলাদেশী মানুষের জন্য। এমন শুভ দিন ফিরে আসুক বার বার জন্মদিনের ভালোবাসার আবেশ নিয়ে সকলের মাঝে।প্রার্থনা করি, আনোয়ার সুস্থ থাকবে- আমাদেরকেও ভালো রাখবে ।

আজকে আনোয়ার তুমি জন্মেছিলে বলেই তো পেয়েছি তোমাকে ভাই বা বন্ধু হিসেবে। তোমার সারাটা জীবন সুখে কাটুক পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) মুন্সিগঞ্জ জেলায় পুলিশ সুপার মুহাম্মাদ আনোয়ারুল হক ।

আনোয়ার কৃতজ্ঞতা এবং ঋণ স্বীকার করা মানুষের শ্রেষ্ঠ ধর্ম। আললাহর উপর সবসময় ভরসা রাখবে ।জীবন একটি উপহার- একে গ্রহণ করো।জীবন হচ্ছে অভিযান -সাহসী হও।জীবন একটি দায়িত্ব-একে সম্পাদন করো।তুমি জীবনে অন্যের জন্য ভাবো -অন্যের কিছু করার চেষটা কর ।যেটা তোমার মধ্যে আমি দেখেছি ।আমি দোয়া করি আললাহ বহুগুণে তোমাকেও ফিরিয়ে দেবে।সব সময় বিপদে পাশে পেয়েছি তোমাকে।

সব সময় মনের দুঃখগুলো বলে হালকা করেছি নিজেকে। আজকে জন্মেছিলি বলেই তো পেয়েছি তোমাকে ভাই বা বন্ধু হিসেবে। তোমার সারাটা জীবন সুখে কাটুক আনোয়ার, আমায় ভাইয়া ডাকা অটুট থাকুক ….সব সময় সারা জীবন।

শুভ জন্মদিন জয়হোক দোয়াকরি ভালো থাক শুভ জন্মদিন জয়হোক। দোয়াকরি তুমি ত্রবং তোমার পরিবার সবাই ভালো থাকুক।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *