প্রকাশিত সংবাদের প্রতিবাদ

রাজশাহী

মিজানুর রহমান সিনিয়র স্টাফ রিপোর্টার:

আমি মোফাজ্জল হক নাসিম, যুগ্ম সাধারণ সম্পাদক রাজশাহী জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ।কিছুদিন থেকে লক্ষ করছি কিছু ভুঁইফোড় অনলাইন নিউজ আমি, আমার বড়ভাই এবং আমার পরিবারকে জড়িয়ে বিভ্রান্তিকর তথ্য দিয়ে সংবাদ পরিবেশন করছে যার কোনো ভিত্তি নেই,এইসব সংবাদের কারণে সামাজিকভাবে আমার এবং আমার পরিবারের সুনাম ও মর্যাদা ক্ষুন্ন হচ্ছে।

আমি এবং আমার পরিবার বিগত বিএনপি – জোট সরকারের ক্ষমতার সময় বিভিন্নভাবে নির্যাতিত হয়েছি, আমার বড়ভাই মোঃনাজমুল হক ২০০৩ সালে ২নং কিসমত গণকৈড় ইউনিয়নের ৩নং ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি নির্বাচিত হন,আমি নিজেও সেই কমিটির বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক ছিলাম। আমরা আওয়ামী লীগে উড়ে এসে জুড়ে বসা কেউ না।

আমার বড়ভাই বর্তমান ইউনিয়ন যুবলীগের সিনিয়র সহ-সভাপতির দায়িত্ব পালন করছেন।আমি পরবর্তীতে রাজশাহী জেলা ছাত্রলীগের স্কুল ছাত্র বিষয়ক সম্পাদক হই,রাজশাহী বিশ্ববিদ্যালয়ের এসএম হল ছাত্রলীগের সহ-সভাপতি হিসেবে দায়িত্ব পালন করে শিবিরের ক্যান্টনমেন্ট খ্যাত রাজশাহী বিশ্ববিদ্যালয়ে শিবিরের সাথে প্রত্যক্ষভাবে মোকাবিলা করে রাজনীতি করি, পরবর্তীতে রাজশাহী ২০১৪ সালে জেলা ছাত্রলীগের সম্মেলনে সাধারণ সম্পাদক প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করি।বর্তমানে আমি রাজশাহী জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছি,আমার প্রিয় সংগঠন ও দলের জন্য একনিষ্ঠভাবে কাজ করে যাচ্ছি।

আমার পিতা এলাকার একজন সুনামধন্য ব্যক্তিত্ব ছিলেন তিনি তার ব্যক্তিজীবনে আওয়ামী লীগের সমর্থন করায় বিএনপি ক্ষমতার সময় (২০০১-২০০৬)এলাকার বিএনপি জামাত দ্বারা নির্যাতিত হন।তারপরও তিনি আমাদের দুই ভাইকে বঙ্গবন্ধুর আদর্শ থেকে বিচ্যুত হতে দেননি আমার সেই জান্নাত বাসী পিতাকে নিয়ে মিথ্যা ও বিভ্রান্তিকর তথ্য দিয়ে সংবাদ প্রকাশ করা হচ্ছে যার কারণে আমার এবং আমার পরিবারের সুনাম ক্ষুন্ন হচ্ছে। আমি এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *