ফরিদপুরে সংবাদ প্রকাশের জেরে সাংবাদিককে হত্যার হুমকি, থানায় জিডি।

জাতীয়

ফরিদপুর জেলা প্রতিনিধিঃ

ফরিদপুরের চরভদ্রাসনে বিএনপি নেতার বিরুদ্ধে পত্রিকায় সংবাদ প্রকাশের পর জাতীয় দৈনিকের স্থানীয় সাংবাদিক ও বাংলাদেশ প্রেস ক্লাব চরভদ্রাসন শাখার সেক্রেটারি আব্দুস ছালাম মোল্লা কে চরভদ্রাসন উপজেলা ভাইস চেয়ারম্যান মোতালেব মোল্লা মুঠোফোনের মাধ্যমে হত্যার হুমকি দিয়েছেন।

এ ব্যাপারে বৃহস্পতিবার(১ জুন) সাংবাদিক সালাম মোল্যা বাদী হয়ে জীবনের নিরাপত্তা চেয়ে চরভদ্রাসন থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেছেন। জিডি নম্বর- ১৫১৯।

জানা যায়, গত ২৯শে মে সোমবার ঢাকা থেকে প্রকাশিত দৈনিক ভোরের সময় পত্রিকায় ‌‘ সাবেক উপজেলা চেয়ারম্যানের বিরুদ্ধে শ্রীলতা হানির অভিযোগ” শিরোনামে একটি সংবাদ প্রকাশিত হয়। প্রকাশিত সংবাদের জের ধরে ফেসবুকে সাংবাদিকের আইডিতে বাজে কমেন্ট করে ভাইস-চেয়ারম্যান মোতালেব মোল্লা প্রতি উত্তরে সাংবাদিক মামলার ভিত্তিতে নিউজ হয়েছে মামলার কপি সংযুক্ত করলে উপজেলা ভাইস চেয়ারম্যান মোতালেব মোল্লার মেসেঞ্জার আইডি থেকে ফোন করে সাংবাদিক আব্দুস সালাম মোল্লাকে অকথ্য ভাষায় গালিগালাজ হত্যা ও দাড়ি মোবারক ছিঁড়ে ফেলার হুমকি দেয়। তখন সাংবাদিক সালাম মোল্লা তার কয়েকজন সহকর্মী সাংবাদিকদের নিয়ে হাজীগঞ্জ বাজারে কাঁচা মার্কেটের খোলা চকিতে আড্ডা দিচ্ছিলেন।

এ সময় ঘটনাস্থলে দৈনিক সমকালের চরভদ্রাসন প্রতিনিধি আবুল কালাম, দৈনিক হৃদয়ে ৭১ অনলাইন পত্রিকার প্রতিনিধি কুমারেশ পোদ্দার, বাঙালি সময়ের বিশেষ প্রতিনিধি আহমেদ আল ইভান, দৈনিক প্রতিদিনের সংবাদ এর প্রতিনিধি মোঃ সাজ্জাদ হোসেন সাজু, দৈনিক চৌকস পত্রিকার প্রতিনিধি হেনা সুলাইমান, উপস্থিত ছিলেন।

পরে ফরিদপুরের পুলিশ সুপার ও সদর,চরভদ্রাসন সার্কেল এএসপি কে অবগত করে ১লা জুন জীবনের নিরাপত্তা চেয়ে চরভদ্রাসন থানায় একটি জিডি করেন।

এ বিষয়ে সাংবাদিক আব্দুস সালাম মোল্লা জানান,চরভদ্রাসন উপজেলার সাবেক উপজেলা চেয়ারম্যানের বিরুদ্ধে থানায় মামলা হলে মামলার ভিত্তিতে জাতীয় দৈনিক ভোরের সময় পত্রিকায় সংবাদ প্রকাশের পর উপজেলা ভাইস চেয়ারম্যান মোতালেব মোল্লা আমার ফেসবুক আইডিতে বাজে মন্তব্য করতে থাকে এবং মেসেঞ্জারে ফোন দিয়ে আমাকে হত্যা ও দাড়ি মোবারক ছিঁড়ে ফেলার হুমকি দেয়। আমি আমার জীবনে নিরাপত্তা চেয়ে চরভদ্রাসন থানা একটি জিডি করেছি।

চরভদ্রাসন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সেলিম রেজা জানান, আব্দুস সালাম মোল্লা একটি জিডি করেছেন। ঘটনার তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *