বগুড়ায় জুয়ার আসর থেকে আটক ১২

বগুড়ায় জুয়ার আসর থেকে আটক ১২

রাজশাহী

স্টাফ রিপোর্টারঃ

বগুড়ার আদমদীঘির সান্তাহারে একটি ক্রীড়া ক্লাবের জুয়ার আসর থেকে সাবেক পৌর কাউন্সিলরের ছেলেসহ ১২ জুয়াড়িকে আটক করেছে পুলিশ। এসময় আসর থেকে তিন সেট তাস এবং পাঁচ হাজার ১০০ টাকা উদ্ধার করা হয়েছে।

সোমবার (৩ জুলাই) দুপুরে তাদের বিরুদ্ধে থানায় মামলা দিয়ে আদালতে পাঠানো হয়। এর আগে রোববার (২ জুলাই) রাত সাড়ে ১১টার দিকে অভিযান চালিয়ে তাদের আটক করে পুলিশ।

পুলিশ ও মামলা সূত্রে জানা গেছে, রোববার রাত সাড়ে ১১টার দিকে উপজেরার সান্তাহার পৌর শহরের পুরাতন মাছবাজার এলাকায় সানফ্লাওয়ার ক্রীড়া ক্লাবে কয়েকজন জুয়া খেলছিলেন। গোপন সংবাদের ভিত্তিতে রাতেই ওই ক্লাবে পুলিশ অভিযান পরিচালনা করে। এসময় ওই এলাকার সাবেক কাউন্সিলর নাজিম উদ্দীন খান বাচ্চুর ছেলে জাহেদ খানসহ (৩৩) ১২ জনকে আটক করা হয়।

আটকরা হলেন সান্তাহার পৌর শহরের হলুদঘর মহল্লার বাবু সাকিদারের ছেলে রানা সাকিদার (৩৮), চুন্নু মিয়ার ছেলে সোহেল রানা (৩৫), মৃত নিজাম খানের ছেলে জামাল (৪৫), মহসিনের ছেলে উজ্জ্বল (৩২), গণি মণ্ডলের ছেলে ফিরোজ (৩৫), এলেম খানের ছেলে আরিফুল (২৫), মৃত আতোয়ারের ছেলে নয়ন (৩২), আব্দুল হামিদের ছেলে মিলন (৩৫), মৃত হাদেরের ছেলে খলিল (৩৮), মন্টুর ছেলে রুবেল (২৮) ও কাজলের ছেলে সজিব (৩২)।

আদমদীঘি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল করিম রেজা বলেন, আটকদের বিরুদ্ধে মামলা দিয়ে আদালতে পাঠানো হয়েছে। এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *