বগুড়ার কাহালু এক ইজিবাইকচালকের গলাকাটা মরদেহ উদ্ধার

বগুড়ার কাহালু এক ইজিবাইকচালকের গলাকাটা মরদেহ উদ্ধার

রাজশাহী

স্টাফ রিপোর্টারঃ

বগুড়ার কাহালু উপজেলায় ধানক্ষেত থেকে ইসমাইল হোসেন (৪৫) নামে এক ইজিবাইকচালকের গলাকাটা মরদেহ উদ্ধার করেছে পুলিশ। রোববার (১৫ অক্টোবর) সকালে উপজেলার দলগড়া এলাকার ধানক্ষেত থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

ইসমাইল ওই উপজেলার উলট্ট মধ্যপাড়া এলাকার ইব্রাহিম হোসেনের ছেলে। কাহালু থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহামুদ হাসান জাগো নিউজকে মরদেহ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, শনিবার বিকেলে আছর নামাজের পর ইসমাইল বাড়ি থেকে ইজিবাইক নিয়ে বের হন। তিনি রাতেই ইজিবাইক চালাতেন তাই পরিবারের সদস্যদেরও কোনো সন্দেহ হয়নি। সকালে স্থানীয়রা ধানক্ষেতে ইসমাইলের মরদেহ দেখতে পেয়ে খবর দেন। মরদেহের গলায় ধারালো অস্ত্র দিয়ে আঘাতের চিহ্ন রয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

ওসি আরও বলেন, ধারণা করা হচ্ছে ইজিবাইক ছিনতাইয়ের উদ্দেশ্যে তাকে হত্যা করা হয়েছে। তবে ঘটনাস্থল থেকে তিন কিলোমিটার দূরে উপজেলার মুরইল ইউনিয়নের জিয়াকুর গ্রামের ঈদগাহ মাঠ থেকে তার ইজিবাইকটি উদ্ধার করা হয়েছে। ইজিবাইকের ব্যাটারিসহ অন্যান্য সামগ্রীও অক্ষত আছে। হত্যার কারণ অনুসন্ধান ও জড়িতদের গ্রেফতারে কাজ চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *