বগুড়ার শিবগঞ্জে বগুড়ার পাটক্ষেত থেকে অর্ধ গলিত লাশ উদ্ধার

রাজশাহী

ফাতেমা আক্তার মাহমুদা ইভা ঃ

বগুড়ার শিবগঞ্জে নিখোঁজের ৪ দিনপর পাটক্ষেত থেকে আব্দুল বাসেদ ৫০ নামের এক ব্যক্তির
মরদেহ উদ্ধার করেছে পুলিশ। স্হানীয়রা জানান, শনিবার সকালে খানারপাড়া গ্রামের বাসিন্দা।
শামীম হোসেন নিহতের ভাতিজা তিনি জানান, সকালে খানারপাড়া গ্রামের পাটক্ষেতে মরদেহ দেখতে পাওয়া যায়। পরে থানায় সংবাদ দিলে পুলিশ এসে মরদেহ উদ্ধার করে।

নিহত আব্দুল বাসেদ বগুড়ার শিবগঞ্জ পৌরসভার রাঙামাটিয়া গ্রামের বাসিন্দা। শিবগঞ্জ তিনি স নকল সাবরেজিস্টার কার্যালয়ের নবিশ হিসাবে কর্মরত ছিলেন। স্হানীয়রা জানান, শনিবার সকালে খানারপাড়া গ্রামের
নিহতের ভাতিজা শামীম হোসেন জানান, শিবগঞ্জ সাবরেজিস্টার অফিসে যান আব্দুল বাসেদ গত মঙ্গলবার সকালে। দুপুরে বাসায় ফোন দিয়ে খাবার খেতে আসার কথা বলেন তিন।এরপর আর বাসায় ফেরেননি।

তার ব্যবহৃত ফোনটিও বন্ধ পাওয়া যায়। অনেক খোঁজাখুঁজির করার পর তার কোনো সন্ধান না পাওয়ায় একটি সাধারণ ডায়েরি করা হয়েছিল শিবগঞ্জ থানায়। ফরহাদ হোসেন ০৮ জুলাই ফরহাদ হোসেন গুলজারকে মারধর করলেও তার আচরণের প্রতি প্রতিবাদ ও সবাই তীব্র নিন্দা জানিয়েছেন।

শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুর রউফ শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ এর নিকট বিষয়টি জানতে চাইলে তিনি জানান যে, আইনগত পদক্ষেপ নেওয়া হবে। এখন নিহতের মরদেহ উদ্ধার করা হয়েছে। এখন লাশের সুরতহাল প্রতিবেদন তৈরি করে মর্গে পাঠানোর প্রস্ততি চলছে। এঘটনায় তদন্ত করে আইনগত পদক্ষেপ নেওয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *