বড়াইগ্রামে ইপিজেড কর্মীর গলাকাটা লাশ উদ্ধার

রাজশাহী

সুরুজ আলী,নাটোর প্রতিনিধি:

নাটোরের বড়াইগ্রামে ফারজানা আক্তার প্রিয়া (২২) নামে এক নারী ইপিজেড পোশাক কর্মীর কয়েনবাজার-মেরিগাছা সড়কের মশিন্দা বিল থেকে লাশটি উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার রাত ১০টার দিকে এই হত্যা কান্ড ঘটে।

মৃত প্রিয়া নগর ইউনিয়নের মেরিগাছা গ্রামের শহীদুল ইসলামের মেয়ে। তিনি ঈশ্বরদী ইপিজেডে কর্মরত ছিলেন বলে জানা গেছে।

এলাকাবাসী জানান,প্রিয়ার সঙ্গে রংপুর এলাকার অনি নামে এক ছেলের বিয়ে হয়েছিল। তাদের সংসারে একটি সন্তান রয়েছে। তবে পারিবারিক অশান্তির কারণে বেশ কিছুদিন থেকে প্রিয়া মেরিগাছা বাবার বাড়িতে থেকে ঈশ্বরদী ইপিজেডে কাজ করতেন।

বড়াইগ্রাম থানার ওসি আবু সিদ্দিক জানান, ফারজানা আকতার কাজ শেষে বাড়ি ফেরার পথে ইশ্বরদী হতে বাসে কয়েন বাজারে নামেন। সেখান থেকে ব্যাটারি চালিত ভ্যানে করে বাড়ির উদ্দেশ্যে রওনা দেন তিনি। পথে মশিন্দা বিলের মধ‍্য ভ্যানের গতিরোধ করে কয়েকজন দুর্বৃত্ত। তাঁরা অস্ত্রের ভয় দেখিয়ে ফারজানাকে পাশের একটি পাট ক্ষেতে নিয়ে কুপিয়ে ও গলা কেটে হত্যা করে।

পরে ভ্যান চালকের চিৎকারে স্থানীয়রা ঘটনাস্থলে গিয়ে মরদেহ দেখে পুলিশকে খবর দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে। ঘটনাস্থল থেকে লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নাটোর সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এই ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য ভ্যান চালক মনির হোসেন বুলবুলকে আটক করা হয়েছে।পরে আরও দুইজনকে এই হত‍্যা কান্ডের সাথে জড়িত থাকার অভিযোগে মেরিগাছা হতে গ্রেফতার করা হয়েছে।

পুলিশের পাশাপাশি পিবিআই ও সিআইডির পৃথক টিম ঘটনাস্থলে পৌঁছে তদন্তে নেমেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *