বাউবির রাজশাহী আঞ্চলিক কেন্দ্রের কর্মকর্তা-কর্মচারীদের সাথে মাননীয় রেজিস্ট্রারের মতবিনিময়

রাজশাহী

আরিফুল ইসলাম, রাজশাহী:

বাংলাদেশ উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ের মাননীয় রেজিস্ট্রার ড. মহাঃ শফিকুল আলম ৩০ মে ২০২৩ মঙ্গলবার বাউবির রাজশাহী আঞ্চলিক কেন্দ্রের কর্মকর্তা-কর্মচারীদের সাথে এক মতবিনিময় সভায় মিলিত হন।

শুরুতেই বাউবির রাজশাহী আঞ্চলিক কেন্দ্রের আঞ্চলিক পরিচালক (ভারপ্রাপ্ত) জনাব মোহা: আবু বাককার স্বাগত বক্তব্যে আঞ্চলিক কেন্দ্রের বিভিন্ন বিষয়াদি নিয়ে সংক্ষেপে কথা বলেন এবং সংশ্লিষ্ট কর্মকর্তা-কর্মচারীদের পরিচয় করিয়ে দেন।

এরপর আঞ্চলিক কেন্দ্রের সহকারী আঞ্চলিক পরিচালক তানিয়া তালুকদার অনুষ্ঠানটি সঞ্চালনার পাশাপাশি তাঁর সংশ্লিষ্ট প্রোগ্রামের বিষয়াদি উপস্থাপন করেন। আঞ্চলিক পরিচালক ও প্রোগ্রাম অফিসারদের পক্ষে আঞ্চলিক কেন্দ্রের প্রোগ্রাম সংশ্লিষ্ট সকল বিষয়ের সমস্যা ও সমাধানের সম্ভাব্য উপায় নিয়ে আঞ্চলিক কেন্দ্রের সহকারী পরিচালক আবু তালেব হোসেন বিস্তারিত তথ্যাদি তুলে ধরেন।

এছাড়া আঞ্চলিক কেন্দ্রের প্রশাসনিক কর্মকর্তা মো. আরিফুল ইসলাম আঞ্চলিক কেন্দ্র ও উপ-আঞ্চলিক কেন্দ্রের কম্পিউটার সংশ্লিষ্ট যন্ত্রাংশগুলো রক্ষণাবেক্ষণের জন্য একজন হার্ডওয়ার মেইনটেনেন্স কর্মকর্তা পদায়নের প্রস্তাব করেন।

সর্বোপরি উক্ত মতবিনিময় সভার প্রধান অতিথি বাংলাদেশ উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ের মাননীয় রেজিস্ট্রার ড. মহাঃ শফিকুল আলম তাঁর গুরুত্বপূর্ণ বক্তব্য উপস্থাপন করেন। তিনি বক্তব্যের শুরুতেই সকল কর্মকর্তা-কর্মচারীদের নিজ নিজ অর্পিত দায়িত্ব সততা ও নিষ্ঠার সাথে পালন করার জন্য দিক নির্দেশনা দেন।

আঞ্চলিক কেন্দ্র হতে উত্থাপিত সমস্যাগুলোর (অবকাঠামো, জনবল, অফিস কক্ষের অপ্রতুলতা, বাড়ী ভাড়া ভাতা, এসএসসি ও এইচএসসি প্রোগ্রামের কোর্স ফি কমানো, আঞ্চলিক কেন্দ্রে ক্লাস রুম/ পরীক্ষার হল রুম স্থাপন, সফটওয়্যার সংক্রান্ত সমস্যা, প্রজেক্টর সরবরাহ) বিষয়ে বাউবি কর্তৃপক্ষের সাথে কথা বলবেন বলে জানান।

মতবিনিময় শেষে মাননীয় রেজিস্ট্রার মহোদয় বাউবির রাজশাহী আঞ্চলিক কেন্দ্রের ক্যাম্পাসে একটি গাছ (তীন ফল)-এর চারা রোপন করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *