বাগমারায় আইন শৃংখলা নিয়ে সেনাবাহিনীর মতবিনিময় সভা অনুষ্ঠিত

বাগমারায় আইন শৃংখলা নিয়ে সেনাবাহিনীর মতবিনিময় সভা অনুষ্ঠিত

রাজশাহী

মো:ইসরাফিল হোসেন,স্টাফ রিপোর্টার:

রাজশাহীর বাগমারায় আইন-শৃংখলার পরিস্থিতি নিয়ে সেনাবাহিনীর সাথে উপজেলা প্রশাসন,রাজনৈতিক নেতৃবৃন্দ, বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের শিক্ষার্থী ও সাংবাদিকদের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

গতকাল মঙ্গলবার বেলা ১১টার দিকে উপজেলা সদর ভবানীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) জোবায়ের হাবিব এর সঞ্চলনায় উপজেলা নির্বাহী অফিসার মাহবুবুল ইসলামের সভাপতিত্বে বাগমারায় দায়িত্বপ্রাপ্ত সেনাবাহিনীর মেজর সাব্বির প্রধান অতিথির বক্তব্য রাখেন। এসময় মেজর সাব্বির সবাইকে শান্ত ও ধৈর্য ধরার পরামর্শ দেন।

একই সাথে আইন শৃঙ্খলার যাতে অবনতি না হয় সে জন্য সবার সহযোগীতা কামনা করেছেন। বিশৃঙ্খলা সৃষ্টি হলে সেনাবাহিনী, রাজনৈতিক নেতৃবৃন্দ ও উপজেলা প্রশাসন প্রতিরোধে এগিয়ে আসবেন বলে তিনি আশ্বাস প্রদান করেন।

বাগমারার ছাত্রসমাজের সমন্বয়ক সোহেল বলেন, আমাদের বাগমারায় যারা ছাত্রসমাজের দ্বায়িত্বে আছে তাদের সাথে আমি যোগাযোগ করে বিভিন্ন প্রতিষ্ঠান, সংস্থা সংখ্যালঘুদের ধর্মিয় প্রতিস্ঠান , বাড়ি এবং যারা হামলার আতঙ্কের ভিতরে আছে বা মনে করছে তাদের ঘরবাড়িতে হামলা হবে বা মারামারি হবে এরকম সবার নিরাপত্তার জন্য আমরা কাজ করে যাচিছ এবং পরিবেশে ঠান্ডা না হওয়া পর্যন্ত তাদের নিরাপত্তার স্বার্থে যা যা করা করা দরকার আমরা তা করছি।

তবে গতদিনের সহিংসতা হয়েছে তারপরে এই অঞ্চলে তেমন আরেকটা কিছু চোখে পড়ে নাই এবং এই অঞ্চলের যে সকল মন্দির বা ধর্মীয় প্রতিষ্ঠানগুলো আছে যেগুলোতে হামলার আশঙ্কা রয়েছে আমরা ছাত্ররা সবসময় সেগুলো খোঁজখবর নিচ্ছি এবং প্রয়োজন আমরা পাহারা দিচ্ছি।

বাগমারা পরিস্থিতি এখন শান্ত রয়েছে ইনশাল্লাহ সামনে ঠিক হয়ে যাবে বাগমারা সর্বস্তরের জনগণের জানামালের নিরাপত্তায় ছাত্র সমাজ কাজ করে যাচ্ছে।

এসময় অন্যান্যদের মধ্যে বক্তব্য দেন, বাগমারা উপজেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য সচিব অধ্যাপক কামাল হোসেন, যুগ্ম আহবায়ক ও গনিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এ্যাডঃ মনিরুজ্জান রন্ধসঢ়;জুর, উপজেলা বিএনপির সাবেক সাধারন সম্পাদক উপাধ্যক্ষ আব্দুস সোবহান,

জামায়াতে ইসলামী বাগমারা শাখার আমীর হারুনুরশিদ, সেক্রেটারী ওহিদুল ইসলাম, ভবানীগঞ্জ পৌর বিএনপির সাবেক সভাপতি ও সাবেক মেয়র আব্দুর রাজ্জাক প্রামানিক, তাহেরপুর পৌরসভার সাবেক মেয়র শামসুর রহমান মিন্টু, বিএনপি নেতা শুভডাঙ্গ ইউনিয়নের চেয়ারম্যান মোশারফ হোসেন, বড় বিহানালী ইউপি চেয়ারম্যান মাহমুদুর রহমান মিলন, আকতারুজ্জামান বল্টু, বাগমারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা অরবিন্দ সরকার, বাগমারা প্রেসক্লাবের সভাপতি আফাজ্জল হোসেন, সেক্রেটারী রাশেদুল হক ফিরোজ প্রমূখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *