বাগমারায় মাড়িয়া ইউনিয়নে জিআর চাল বিতরণ করলেন এমপি এনামুল হক

রাজশাহী

বাগমারা প্রতিনিধি:

রাজশাহীর বাগমারায় ২০২২-২৩ অর্থ বছরে মানবিক সহায়তা কর্মসূচীর আওতায় মাড়িয়া ইউনিয়নে গরীব, দুস্থ ও অসহায় লোকজনের মাঝে জিআর চাল বিতরণ করা হয়েছে। রবিবার সকাল ১০ টায় জিআর চাল বিতরণ উপলক্ষ্যে মাড়িয়া ইউনিয়ন পরিষদ চত্বরে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে জিআর চাল বিতরণ কর্মসূচীর উদ্বোধন করেন বাগমারা আসনের সংসদ সদস্য, সড়ক পরিবহণ ও সেতু মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য ইঞ্জিনিয়ার এনামুল হক।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, মাড়িয়া ইউনিয়নের চেয়ারম্যান রেজাউল হক, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আফতাব উদ্দীন আবুল, সাধারণ সম্পাদক অধ্যক্ষ গোলাম সারওয়ার আবুল, যুগ্ম সাধারণ সম্পাদক ও ভাইস চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদ, দপ্তর সম্পাদক নূরুল ইসলাম, মাড়িয়া ইউনিয়নের দায়িত্বপ্রাপ্ত ট্যাগ অফিসার উপ-সহকারী কৃষি কর্মকর্তা হাবিবুর রহমান, বিট অফিসার এসআই আব্দুল মজিদ, ইউপি সচিব বেলাল হোসেন, ইউপি সদস্য আশরাফুল ইসলাম, দুলাল উদ্দীন, আঞ্জুয়ারা বেগম, তহমিনা বেগম প্রমুখ। দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তর, দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের বাস্তবায়নে সারা দেশের ন্যায় মাড়িয়া ইউনিয়নের বিভিন্ন এলাকার ৫০০টি পরিবারের মাঝে বিনামূল্যে ১০ কেজি করে জিআর চাল বিতরণ করা হয়েছে।

এরআগে ইঞ্জিনিয়ার এনামুল হক এমপি মাড়িয়া ইউনিয়ন পরিষদের ডিজিটাল সেন্টার পরিদর্শন করেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনা ইউনিয়ন পরিষদের ডিজিটাল সেন্টারের মাধ্যমে নাগরিকের সকল প্রকার সেবার ব্যবস্থা করেছেন। স্বল্প খরচে এই ডিজিটাল সেন্টার থেকে প্রয়োজনীয় সকল সেবা পাওয়া যাচ্ছে।

এ সময় মাড়িয়া ইউনিয়নের উদ্যোক্তা জহুরুল ইসলাম ও জান্নাতুন ফেরদাউস উপস্থিত ছিলেন। ইউনিয়ন ডিজিটাল সেন্টারের সেবা প্রদানের কার্যক্রম দেখে সন্তোষ প্রকাশ করেন ইঞ্জিনিয়ার এনামুল হক এমপি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *