বারবার দরকার, শেখ হাসিনার সরকার’ স্লোগানেমুখরীত বাগমারার শোভাযাত্রায়

বারবার দরকার, শেখ হাসিনার সরকার’ স্লোগানেমুখরীত বাগমারার শোভাযাত্রায়

রাজশাহী

মোঃ আঃ আলিম সরদার, বাগমারা প্রতিনিধিঃ

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে উন্নয়ন অগ্রযাত্রা অব্যাহত রাখতে উন্নয়ন শোভাযাত্রা করেছে বাগমারা উপজেলার তৃনমূল আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠন। মঙ্গলবার (১৯ সেপ্টেম্বর )রাজশাহী জেলা আওয়ামী লীগ এর সদস্য ও তাহেরপুর পৌর আওয়ামী লীগে সাধারন সম্পাদক মেয়র অধ্যক্ষ মোঃ আবুল কালাম আজাদের নেতৃত্বে বাগমারা উপজেলার ১৬টি ইউনিয়ন ও ২টি পৌরসভায় বিকাল ৫টায় একযোগে শোভাযাত্রা করা হয়।

এসময় বক্তারা বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়ন ও অগ্রযাত্রাকে পিছিয়ে দেওয়ার জন্য কিছু কুচক্রি মহল ষড়যন্ত্র চালিয়ে যাচ্ছে। দেশরত্ন জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আজ সারা বিশ্বে উন্নয়নের রোল মডেল। সরকারের অভূতপূর্ব উন্নয়নে বিএনপি–জামাত আজ দিশেহারা।

বিএনপি–জামাত ও দেশি–বিদেশি সকল ষড়যন্ত্র প্রতিহত করার জন্য তৃণমূলের সর্বস্তরের নেতাকর্মীরা ঐক্যবদ্ধ। জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বিশ্বের সাথে তাল মিলিয়ে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে এবং এগিয়ে যাবে। এই উন্নয়ন রুখে দেয়ার সাধ্য কারো নেই। বিগত বছরগুলোতে সরকারের উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে শেখ হাসিনাকে আবারো ক্ষমতায় আনতে হবে।

এসময় শোভাযাত্রায় নেতৃত্ব দেন রাজশাহী জেলা আওয়ামী লীগ সহ সভাপতি ও রাজশাহী অ্যাডভোকেট বার অ্যাসোসিয়েশনের সভাপতি অ্যাডভোকেট ইব্রাহিম হোসেন। পরে ভবানীগঞ্জ জিরো পয়েন্টে পথ সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য দেন, রাজশাহী জেলা আওয়ামী লীগের সহ সভাপতি ও সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ¦ জাকিরুল ইসলাম, জেলা আ.লীগের শ্রম বিষয়ক সম্পাদক মাহাবুবুর রহমান, আ.লীগ নেতা অধ্যক্ষ জিয়া উদ্দিন টিপু, ভবানীগঞ্জ পৌর আ.লীগের সাবেক সাধারণ সম্পাদক মামুনুর রশিদ মামুন, শামসুল ইসলাম।

একই ভাবে উপজেলার বিভিন্ন ইউনিটে শোভাযাত্রা শেষে পথসভায় বক্তব্য দেন, রাজশাহী বিশ্ববিদ্যালয়ের সাবেক অধ্যাপক ড. পি, এম শফিকুল ইসলাম, ইউনিয়ন ও পৌরসভা সমূহের সভাপতি মুনছুর মৃধা, মকবুল হোসেন মৃধা, সুরাত আলী, মাসুম মৃধা, জাফর ইকবাল, মাহাবুবুর রহমান আল মামুন, রমজান আলী,

আঃ লতিফ, বীর মুক্তিযোদ্ধা আঃ সালাম, আঃ জলিল, আলমগীর চেয়ারম্যান, মোস্তফা কামাল, হেকমত, রহিদুল ইসলাম, কামরুল হাসান সুজন, আঃ রাজ্জাক বাবু, এনামুল হকসহ বিভিন্ন ইউনিটের নেতৃবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *