বিএনপি জামায়াতের ডাকা তৃতীয় দফা অনরোধের প্রথমদিনে সুনামগঞ্জের মদনপুর রাস্তায় যানবাহনে ভাংচুর

জাতীয়

সুনামগঞ্জ থেকে,আমির হোসেন

বিএনপি ও জামায়াতের ডাকা তৃতীয় দফার অবরোধ কর্মসূচীর প্রথমদিনে সুনামগঞ্জ জেলা বিএনপির সভাপতি ও সাবেক সংসদ সদস্য কলিম উদ্দিন মিলন ও সাধারন সম্পাদক এ্যাডভোকেট নূরুল ইসলাম নূরুলের নেতৃত্বে বিএনপি ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দরা পুলিশের ধরপাকড় উপেক্ষা করে হঠাৎ করে তারা জড়ো হয়ে সুনামগঞ্জ ও দিরাই রাস্তার মদনপুর এলাকায় অবরোধের সমর্থনে বিক্ষোভ মিছিল বের করা হয়।

এ সময় তারা ট্রাক,লেগুনা,সিএনজিসহ অট্রোরিকসাগুলোতে ব্যাপক ইটপাটকেল নিক্ষেপ করে ভাংচুর চালায়।

এ সময় উপস্হিত ছিলেন জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক কামরুল ইসলাম কামরুল, এড.জিয়াউর রহিম শাহিন,রাকিবুল হাসান দিলু মিয়া, জেলা স্বেচ্ছাসেবক দলের সাধারন সম্পাক মোনাজ্জির হোসেন,জেলা যুবদলের প্রথম যুগ্ম সাধারন সম্পাদক তফাজ্জল হোসেন,মমিনুল হক কালারচান,সাংগঠনিক সম্পাদক কামরুল হাসান রাজু ও জেলা ছাএদলের আহবায়ক জাহাঙ্গীর আলমসহ প্রমুখ।

জেলা বিএনপির সভাপতি কলিম উদ্দিন মিলন ও সাধারন সম্পাদক এড. নূরুল ইসলাম নূরুল বলেন,এই সরকার পুলিশ বাহিনীকে ব্যবহার করে বিরোধী দল ও মানুষের গণতান্ত্রিক অধিকার বাক স্বাধীনতাকে হরণ করে জনগনের ন্যায্য দাবী নিয়ে রাস্তায় দাড়িয়ে প্রতিবাদ করতে গেলে আইন শৃঙ্খলা বাহিনী দিয়ে ধরে নিয়ে মিথ্যা মামলা দিয়ে জেলে নেওয়া হচ্ছে।

ইতিমধ্য বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর,স্হায়ী কমিটির সদস্য মির্জা আব্বাসসহ বিএনপির কেন্দ্রীয় নেতৃবৃন্দসহ সুনামগঞ্জ জেলা বিএনপিসহ সহযোগি সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মীদের পুলিশ অন্যায়ভাবে আটক করে জেলে প্রেরণ করেছে বলে তারা দাবী করেন।

তারা আরো বলেন এই অবৈধ সরকার যতই বিরোধী দলের নেতাকর্মীদের উপর দমন পীড়ন করুক না কেন এই সরকারের পতন না ঘটানো পর্যন্ত রাজপথে থাকার দৃঢ প্রত্যয় ব্যক্ত করেন। পাশাপাশি দলের মহাসচিবসহ সকল আটককৃত নেতাকর্মীদের নিঃশর্ত মুক্তির দাবী জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *