বিয়ের প্রলোভনে ৫ বছর ধরে ধর্ষণ, বেধড়ক মারধর-শ্লীলতাহানিতে হাসপাতালে জেসমিন

বিয়ের প্রলোভনে ৫ বছর ধরে ধর্ষণ, বেধড়ক মারধর-শ্লীলতাহানিতে হাসপাতালে জেসমিন

রাজশাহী

এসএম রুবেল চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি:

চাঁপাইনবাবগঞ্জে বিয়ের প্রলোভন দেখিয়ে ৫ বছর ধরে এক নারীকে ধর্ষনের অভিযোগ উঠেছে কোটিপতি ব্যক্তি স্বর্ণকারের বিরুদ্ধে। ওই নারীকে অন্য জায়গায় বিয়ে করতে বললে তাতে রাজি না হওয়ায় বেধড়ক মারধর ও শ্লীলতাহানি করা হয়েছে। সোমবার (১৭ জুলাই) বেলা ৩টার দিকে সদর উপজেলার ঝিলিম ইউনিয়ন আমনুরা ঝিলিম বাজারে এ ঘটনা ঘটে।

একই এলাকার মো.হান্নানের ছেলে মো.মুকুল স্বর্নকার ও তার লোকজন এই হামলা করেন। এতে গুরুতর আহত হয়েছেন রাজশাহীর গোদাগাড়ী উপজেলার খয়রা গ্রামের একরামুল হকের মেয়ে জেসমিন খাতুন (২৫)। পরে স্থানীয়রা তাকে উদ্বার করে ২৫০ শয্যা বিশিষ্ট চাঁপাইনবাবগঞ্জ জেলা হাসপাতালে ভর্তি করে বর্তমান চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন ঔ নারী।

বর্তমানে আহত জেসমিন খাতুন জেলা হাসপাতালের সার্জারিক্যাল (মহিলা) ওয়ার্ডে চিকিৎসাধীন রয়েছেন। এ ঘটনায় চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানায় একটি এজাহার দায়ের করেছেন আহতের মা জোসনা বেগম। হাসপাতাল,স্থানীয় বাসিন্দা, আহতের স্বজন ও থানা সূত্রে জানা যায়,কানের দুল বানানো নিয়ে সম্পর্ক তৈরি হয় স্বর্নকার মুকুল ও জেসমিন খাতুনের সাথে,এরই ধারাবাহিকতায় প্রেমের সম্পর্ক গড়ে উঠে তাদের মাঝে।

এসময় বিয়ের প্রলোভন দেখিয়ে বিভিন্ন জায়গায় জেসমিনের সাথে শারীরিক সম্পর্ক হয় মুকুলের সাথে। এমনকি বিয়ের প্রলোভনে জেসমিনের একাধিক বিয়ে ভেঙে দেয় মুকুল। এমনকি তার সংসারেও বিচ্ছেদ ঘটায় স্বর্নকার মুকুল। এছাড়াও তাকে বিভিন্ন জায়গায় নিয়ে গিয়ে একাধিক বার তার সঙ্গে শারীরিক সম্পর্ক স্থাপন করেন শুধু বিয়ের স্বপ্ন দেখিয়ে কোটিপতি স্বর্ণকার মুকুল।

আহত জেসমিনের মা জোসনা বেগম বলেন পারিবারিকভাবে আমাদের চলাফেরা ছিল আমাকে মেয়েকে তার দোকানে আজকে ডেকে নিয়ে অন্য জায়গায় বিয়ের চাপ দেয় তাতে রাজি না হওয়ায়,আমার মেয়েকে বেধড়ক মারধর করা হয়েছে।

এমনকি তার ব্যাগে থাকা ৫০ হাজার টাকা,গলার মালা,কানের দুল কেড়ে নিয়েছে তাকে ব্যাপক জখম হয়েছে মুকুল স্বর্ণকার ও তার দোকানের ম্যানেজার ও কর্মচারীরা। তবে এবিষয়ে কথা বলতে রাজি হয়নি অভিযুক্ত স্বর্নকার মুকুল।

চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানার ওসি-তদন্ত মাহফুজুল হক চৌধুরী জানান এনিয়ে থানায় এজাহার পাওয়া গেছে,তদন্ত সাপেক্ষে তার বিরুদ্ধে আমরা প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *