মাদক বিক্রয় ও সেবন করার অপরাধে চাঁপাইনবাবগঞ্জ থেকে ৪ জন গ্রেফতার

রাজশাহী

মোঃ ইসরাফিল হোসেন,রাজশাহী:

মাদক বিক্রয় ও সেবন করার অপরাধে র‌্যাব-৫, সিপিসি-১ এর অভিযানে চাঁপাইনবাবগঞ্জ সদরের উদয়ন মোড় এলাকা থেকে ০৪ জন গ্রেফতার।

চাঁপাইনবাবগঞ্জ জেলার সদর থানাধীন উদয়ন মোড় এলাকার স্থানীয়দের অভিযোগের প্রেক্ষিতে র‌্যাব এর একটি আভিযানিক দল অভিযান পরিচালনা করে মাদক বিক্রয় ও সেবন করার অভিযোগে উল্লেখিত চার জনকে হাতেনাতে গ্রেফতার করে।

স্থানীয়দের অভিযোগে জানা যায় যে উক্ত এলাকায় নিয়মিতই মাদকের পসরা বসে। কতিপয় অসাধু ব্যক্তি বিভিন্ন প্রকার মাদক সংগ্রহ করে উক্ত স্থানে এলাকার যুবক ছেলেদের মাঝে বিক্রি করতো।

এদেরকে নির্মূলের জন্য স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ ও জনপ্রতিনিধিরা বারবার চেষ্টা করে ব্যর্থ হলে এরা আইন-শৃঙ্খলা বাহিনীর শরণাপন্ন হয়। সাদা পোশাকে র‌্যাব এর গোয়েন্দা দল ঘটনার সত্যতা পেলে আভিযানিক দল পরিকল্পনা মোতাবেক অপারেশন পরিচালনা করে মাদক বিক্রয় ও সেবন করার সময় তাদেরকে হাতেনাতে গ্রেফতার করে।

৩১ মার্চ ২০২৪ ইং তারিখ ০০:০৫ ঘটিকায় চাঁপাইনবাবগঞ্জ জেলার সদর থানার উদয়ন মোড় এলাকায় অভিযান পরিচালনা করে মাদক সেবন এবং বিক্রয় করার সময় ১। মোঃ বিপ্লব আলী (৩৫) (মূলহোতা), পিতা-মৃত রফিক, মাতা-ফাতেমা বেগম, সাং-জিয়ানগর, ২। শুভ আলী (৩০), পিতা-মৃত ফজলুর রহমান, মাতা-মোছাঃ নুরশিদা, সাং-প্রান্তিকপাড়া,

৩। মোঃ কবির উদ্দিন (২০), পিতা-মোঃ ইস্রাফিল, মাতা-মোছাঃ হেনা বেগম, সাং-পিটিআই মোড়, ৪। মোঃ মমিন আহমেদ (২০), পিতা-মোঃ রফিক আহমেদ, মাতা-তানিয়া, সাং-পিটিআই মোড় সর্ব থানা-চাঁপাইনবাবগঞ্জ সদর, জেলা-চাঁপাইনবাবগঞ্জ ’দেরকে গাঁজা এবং গাঁজা সেবনের সরঞ্জামাদি সহ গ্রেফতার করে। উপরোক্ত ঘটনায় চাঁপাইনবাবগঞ্জ জেলার সদর থানায় মামলা রুজু করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *