মানিকগঞ্জ জেলার দৌলতপুর উপজেলার জিয়নপুর ইউনিয়নের খোর্দ্দছাতিয়ানে মহা রমজান উপলক্ষে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে

জাতীয়

রেজা ব্যুরো চীফ মানিকগঞ্জ প্রতিনিধি :-

গতকাল বিকাল ৫ টায় জিয়নপুর ইউনিয়নের খোর্দ্দছাতিয়ান গ্রামের মরহুম সদর উদ্দিন মাত্তবারের বাড়িতে এই ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। পবিত্র ঈদুল ফিতর কে সামনে রেখে গরিব ও অসহায় মানুষের মাঝে ঈদ উপহার বিতরণ করা হয়। এই ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠানে সভাপতিত্বে করেন বিশিষ্ট ব্যবসায়ী মোঃ আব্দুর রহমান। বিশিষ্ট ব্যবসায়ী মোঃ আব্দুর রহমানের পক্ষে থেকে ঈদ উপহার বিতরণ করা হয় ।

এই ইফতার ও দোয়া মাহফিলে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী সেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক ও দৌলতপুর উপজেলাপরিষদের চেয়ারম্যান মোহাম্মদ নুরুল ইসলাম রাজা।

প্রধান অতিথির বক্তব্য তিনি বলেন আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকা কে ভোট দিয়ে জয় যুক্ত করতে। এবং বাংলাদেশ আওয়ামী লীগ ক্ষমতায় থাকলে দে-শে উন্নয়ন হয়। শুধু দৌলতপুরে নয় সারাদেশে বিধবা ভাতা, প্রতিবন্ধী ভাতা, স্বামী পরিত্যক্ত ভাতা, রাস্তা ঘাট, ছাত্র ছাত্রীদের মাঝে বিনামূল্যে বই বিতরণ ও উপবৃত্ত, বাংলাদেশ প্রতিটি ঘরে বিদ্যুৎ নিশ্চিত করেছেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এই সরকার জনগণের কথা বলে।

গরিব দুঃখী মানুষের সরকার। বাংলাদেশে আওয়ামী লীগ সরকার ক্ষমতায় থাকলে দেশকে উন্নয়ন শীল রোল মডেল হিসাবে গড়ে তুলবে। সর্বশেষ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জন্য ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য দোয়া চান এবং বাংলাদেশে ঘন ঘন আগুন লাগছ। আগুন নিয়ে সবাই সচেতন করেন। আগুন কি ভাবে লাগছে তা নজর রাখতে বলেন। এবং ঘিওর দৌলতপুর শিবালয় মানিকগঞ্জ -১ আসনের এমপি মাননীয় দোয়া প্রার্থী।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী সেচ্ছাসেবক লীগের ঢাকা জেলার সহ সভাপতি রাজিত বাবু।

দৌলতপুর উপজেলার মুক্তিযোদ্ধার ডিপুটি কমান্ডার নুরুল ইসলাম। খলসী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ জিয়াউর রহমান জিয়া।

খলসী ইউনিয়ন যুবলীগের সভাপতি মোঃ ফরহাদ হোসেন খলসী মোঃ পলাশ হোসেন খলসী ইউনিয়ন পূজা উদযাপন কমিটির সাধারণ সম্পাদক রথীন্দ্রনাথ ঘোষ।।

দৌলতপুর প্রেসক্লাবের সভাপতি মোঃ শাহ – আলম ও দৌলতপুর উপজেলার সাংবাদিক সমিতির সভাপতি মোঃ মিজানুর রহমান মিন্টু মোল্লা সহ আরও অনেক এই সময়ে উপস্থিত ছিলেন ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *