মান্দায় চার দিন ধরে অটোচার্জারের চালক নিখোঁজ, আটক ৪

রাজশাহী

আল আমিন স্বাধীন,মান্দা (নওগাঁ) প্রতিনিধি :

নওগাঁর মান্দায় চারদিন ধরে নিখোঁজ রয়েছেন ব্যাটারি চালিত আটোরিকশার চালক গোলাম রাব্বানী (৩৫)। তার ব্যবহৃত মুঠোফোনটিও বন্ধ রয়েছে। ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য তিন নারীসহ চারজনকে আটক করেছে পুলিশ।

আটক ব্যক্তিরা হলেন, মৈনম ইউনিয়নের দুর্গাপুর গ্রামের আব্দুস সাত্তার মিস্ত্রি (৫৫), উত্তর শ্রীরামপুর গ্রামের নার্গিস বেগম (৬০) ও সায়েরা বিবি (৫০) এবং নওগাঁর মহাদেবপুর উপজেলার শিকারপুর গ্রামের আংগুর বেগম (৫৫)।

নিখোঁজ গোলাম রাব্বানীর বাবা আক্কাস আলী জানান, গত সোমবার (১৪ আগস্ট) সকাল ৯টার দিকে ছেলে গোলাম রাব্বানী খাওয়া দাওয়া করে ভাড়া মারার উদ্দেশ্যে ব্যাটারি চালিত অটোরিকশা নিয়ে বাড়ি থেকে বেরিয়ে যায়। এর পর থেকে ছেলে রাব্বানী নিখোঁজ রয়েছে। ওইদিন দুপুর ২টার পর থেকে তার ব্যবহৃত ফোনটিও বন্ধ পাওয়া যায়।

আক্কাস আলী আরও বলেন, আত্মীয়-স্বজনসহ বিভিন্ন স্থানে খুজেঁও ছেলে রাব্বানীর কোনো হদিস মিলছে না। ঘটনায় গত মঙ্গলবার মান্দা থানায় সাধারণ ডাইরি করা হয়েছে। নিখোঁজ রাব্বানীর প্রতিবেশী বেলাল হোসেন বলেন, স্থানীয় জিগাতলা বাজারের সিসি ক্যামেরার ফুটেজে দেখা যায় সোমবার সকাল ১০টা ২ মিনিটে নিখোঁজ রাব্বানী তার অটোরিকশায় একই এলাকার নাহিদ ও তুহিনকে নিয়ে মহাদেবপুরের দিকে যাচ্ছিল।

বুধবার বিকেলে সিসি ক্যামেরার ভিডিও ফুটেজটি সংগ্রহের সংবাদ ছড়িয়ে পড়ার পর নাহিদ ও তুহিন গা ঢাকা দেয়।

এ প্রসঙ্গে মান্দা থানার পরিদর্শক মেহেদী মাসুদ বলেন, নিখোঁজ রাব্বানীর স্বজন ও এলাকাবাসি সন্দেহভাজন হিসেবে তিন নারীসহ চারজনকে আটক করে। উর্ধ্বতন কর্তৃপক্ষের নির্দেশে তাদের উদ্ধার করে জিজ্ঞাসাবাদের জন্য হেফাজতে নেওয়া হয়েছে। পরবর্তীতে এ বিষয়ে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *