মুজিব আর্দশের সাহসী সৈনিক নোমান বখত পলিন

মুজিব আর্দশের সাহসী সৈনিক নোমান বখত পলিন

জাতীয়

সুনামগঞ্জ থেকে,আমির হোসেন:

আমেরিকার প্রবাস জীবন ছেড়ে সুনামগঞ্জের কৃতি সন্তান পৌর শহরের আরপিননগর এলাকার বসবাসকারী নোমান বখত পলিন ছাত্র জীবনে ছাত্রলীগ থেকে রাজনীতিতে সংযুক্ত হয়ে পরবর্তীতে সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগের কান্ডারী হিসাবে অর্জন করেছেন ব্যাপক জনপ্রিয়তা।

বর্তমানে তিনি সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগের একজন জনপ্রিয় নেতা ও নির্বাচিত সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছেন। সাধারণ মানুষের সুখে দুঃখে সবসময় যাকে কাছে পাওয়া যায় তিনিই একমাত্র সমাজ সেবক নোমান বখত পলিন। যিনি দলের স্বার্থে জনগনের স্বার্থে নির্ভীক ভূমিকা পালন করেন।

দলের পদ নিয়ে যার কোনো আক্ষেপ নেই। তিনি শুধু মুজিবের আদর্শকে ঘিরে একজন সৎ ও নিষ্ঠাবান মুজিব সৈনিক হয়ে সুনামগঞ্জ জেলার সাধারণ মানুষের পাশে থেকে কাজ করে যেতে চান। এমন আদর্শবান রাজনীতিবিধ এই নেতার কাছে দলের মূল্যবান কাজের মূল্যায়ন সব সময়ই বেশি।

নিজ স্বার্থ ত্যাগ করে দলের স্বার্থে সবসময় নিজেকে উজাড় করে সাধারণ মানুষের পাশে থাকেন সৎ ও নিষ্ঠাবান এই নেতা। সুনামগঞ্জ জেলাবাসীর জনগণ সব সময়ই প্রিয় এই নেতাকে পাশে পেতে চান। বর্তমান সময়ে জনপ্রিয়তায় অনেক এগিয়ে আছেন নোমান বখত পলিন।

তার জনপ্রিয়তার কারনে কিছু দুষ্টুচক্র কুচক্রি মহল বিভিন্ন সময়ে বিভিন্ন মন্তব্য করে তার জনপ্রিয়তাকে ভাংগার চেষ্টা করে কিন্তু সৎ নিষ্ঠাবান নেতার কর্মদক্ষতার সফলতা তাকে সামনে এগিয়ে রাখে। দুষ্টু চক্ররা বার বার চেষ্টা করেও ব্যর্থ হয়ে ঘরে ফিরে।

মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা সরকারের উন্নয়ন চিত্র সহ সুনামগঞ্জ আওয়ামী রাজনীতিতে সক্রিয় ভূমিকা পালনে সচেষ্ট রয়েছেন নির্ভীক এই নেতা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *