যুবনেতা এস এম আরিফুল ইসলামের তাহেরপুরে ১২ টি মন্দিরে আর্থিক অনুদান প্রদান

তাহেরপুর

মোঃ ইসরাফিল হোসেন:

রাজশাহী’র বাগমারা’র তাহেরপুর পৌরসভা’র ১২ টি শারদীয় দুর্গাপৃজা মন্ডবপ পরিদর্শন করেছেন, সাবেক যুগ্ন সাধারণ সম্পাদক রাজশাহী জেলা যুবদল,সাবেক যুগ্ন আহবায়ক বাগমারা উপজেলা যুবদল, সাবেক সভাপতি তাহেরপুর পৌর ছাত্রদল, সাবেক যুগ্ন আহবায়ক, তাহেরপুর কলেজ ছাত্রদল এস.এম আরিফুল ইসলাম আরিফ।

আজ ১২ অক্টোবর রোজ শনিবার সন্ধা ৬ ঘটিকা হতে রাত্রি ১০ টা পযন্ত তাহেরপুরে পৃজা মন্ডবগুলো পরিদর্শন করেন এবং নিজ তহবিল হতে ১২ টি পৃজা মন্ডবে আর্থিক অনুদান প্রদান করেন এস এম আরিফুল ইসলাম আরিফ।

এই সময় সনাতন ধর্মাবলম্বীদের উদ্দেশ্যে বলেন, আমাদের একটি দল আছে, বাংলাদেশ জাতীয়বাদী দল বিএনপি ধানের শীষ মার্কা সেই বিএনপির চেয়ারম্যান তারেক রহমান সাহেব ওনি আপনাদের সনাতন ধর্মাবলম্বীদের শুভেচ্ছা জানিয়েছেন।

সেই সঙ্গে আমরা যারা দলের কর্মী আছি তাদেরকে নিদেশনা প্রদান করেছেন আপনাদের পূজা উদযাপনে কোন প্রকার বেখাত সৃষ্টি না হয়, সেইলক্ষে আমাদের বিএনপির নেতারা যথেষ্ট ভাবে আপনাদের গত ৪ দিন ধরে নিরাপদ দিয়েছে এবং সেইসাথে আইনশৃঙ্খলা বাহিনী নিরাপত্তা দিয়েছে।

আমরা তরুণ সমাজ কথা দিচ্ছি যদি আমরা সুযোগ পাই বা আমাদের অবস্থানে শক্তিশালী হই ও আপনাদের রায় নিয়ে আমাদের দল ক্ষমতায় আসে তাহলে আমি কথা দিয়ে যাচ্ছি আমাদের দলে নেতৃত্ববৃন্দ সঙ্গে যোগাযোগ করবেন বড় ধরনের পৃজা করবেন,  যদি কোন মন্দিরে ২ লক্ষ টাকা খরচ হয় ৪ ভাগের এক ভাগ আমরা তরুণ সমাজ ও দলের নেতাকর্মীদের কাছ থেকে তুলে দিব।

আমাদের পবিত্র কুরআন আর আপনাদের পবিত্র গীতা তে বলা হয়েছে  মানবসেবা বড় ধর্ম, আমাদেরকে বলা হয়েছে মানবের কল্যান সব চেয়ে বড় কল্যান, তাই আপনারা নির্বিঘ্নে নির্দ্বিধায় আপনাদের ধর্মীয় আচার অনুষ্ঠান ও ধর্ম পালন করবেন অতীতের আপনারা যেমন নিরাপত্তা ও স্বাধীন ভাবে ধর্ম পালন করছেন, আমরা কথা দিচ্ছি আগামীতে সেই ভাবে ধম পালন করবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *