.রাখে আল্লাহ মারে কে “বিপদ আসে না বলে”

জাতীয়

মোঃ ইসরাফিল হোসেন:

খুলনায় ৩০৮,শেরেবাংলা রোড,পুরাতন নির্বাচন অফিসের সামনে ৩০শে এপ্রিল রাত ৮টার দিকে
মোঃ এরশাদ নামে একজন রাস্তার পূর্ব পাশ থেকে পশ্চিম পাশে আসার সময় দক্ষিণ দিক থেকে মোটরসাইকেল এসে তাকে ধাক্কা দেয়।তাতে এরশাদ ভাই রাস্তায় লুটিয়ে পড়েন তাৎক্ষণিকভাবে তিনি জ্ঞান হারিয়ে ফেলেন।মোটরসাইকেলের চালক এরশাদ ভাইকে খুলনা সিটি মেডিকেলে নিয়ে যায়।মাথায় কেটে যাওয়া অংশে সেলাই করেন।

এরশাদ ভাই খুলনা আর্ট একাডেমির সামনে রোডের পাশেই দীর্ঘ বছর ফার্নিচারের দোকান ছিলো।বর্তমানে চায়ের দোকান দিয়েছে। তারি সাথে এরশাদ ভাই পাখি পোষেন ভালোবাসার মাধ্যমে সেই জন্য মিলন বিশ্বাস দাদা উপাধি দেয় পাখি প্রেমী এরশাদ তিনি বিভিন্ন প্রজাতির পাখি 🐦 পোষেন এখন পাখি প্রেমী নামে পরিচিতি লাভ করেন এরশাদ ভাই।

তিনি প্রতিদিন একাধিক বার রাস্তার এপার ওপার আসা-যাওয়া করেন। কারণ বাসা আর দোকান রোডের এপার ওপার। চিত্রশিল্পী মিলন বিশ্বাস সন্ধ্যা সাতটার সময় তাকে দোকানে দেখে আসেন। তারপর রাত আটটার দিকে এই দুর্ঘটনাটি ঘটে। তাই শিল্পী বলেন বিপদ আসলে বলে আসে না। যার গাড়িতে এক্সিডেন্ট হয়েছেন তিনি অত্যন্ত ভালো মানুষ কারণ প্রথমে খুলনা সিটি মেডিকেলে প্রাথমিকভাবে ট্রিটমেন্ট করে।

যে মোটরসাইকেলে এক্সিডেন্ট হয় তাদের সহযোগিতায় পরবর্তীতে খুলনার টুটপাড়া কবরখানার সামনে আলী ক্লিনিকে নিয়ে যান এবং সেখানে ভর্তি করে সিটি স্ক্যান করেছেন রিপোর্ট ভালো আসছে মোটরসাইকেল চালক এরশাদ ভাইয়ের সমস্ত ট্রিটমেন্টের দায়িত্ব নেন তারা।এই খবর অনেক রাত্রে চিত্রশিল্পী মিলন বিশ্বাসকে যখন জানায় তখন এরশাদ ভাইয়ের জ্ঞান ফিরেছে। পহেলা মে চিত্রশিল্পী মিলন বিশ্বাস নানান কর্মকাণ্ডের মাঝে ব্যস্ত থাকায় সকালে যেতে পারেননি তবে খোঁজ নিয়েছেন। তি

নি ভালো আছে।পরে দুপুরে ছুটে গেলেন প্রিয় পাখি প্রেমী এরশাদ ভাইয়ের কাছে। কিভাবে কি করে ঘটলো তার মুখ থেকে না জানা পর্যন্ত মনে শান্তি পাচ্ছিলেন না। তাই তিনি রওনা দিলেন এমন সময় তার একজন প্রিয় ছাত্র রিদীপ রায় তার সংগে দেখা করতে আসলে তাকে সঙ্গে নিয়ে ছুটে যান। রিদীপ খুলনা আর্ট একাডেমির প্রাক্তন ২০১৪সালের বিশ্ববিদ্যালয়ের ভর্তি কোচিং এর ষষ্ঠ ব্যাচের শিক্ষার্থী ছিলো।

ক্লিনিকে গিয়ে ভাইয়ের সাথে কথা বলার মুহূর্তটি ক্যামেরা ধারণ করলো চিত্রশিল্পী মিলন বিশ্বাসের ছাত্র।আমি সাংবাদিক আহমেদ হোসাইন ছানু চিত্রশিল্পী মিলন বিশ্বাসের ফেসবুকে পোস্ট দেখে বিষয়টি জানতে চাই আমাদের প্রিয় শিল্পী মিলন বিশ্বাস বলেন খুলনা আর্ট একাডেমির সকল সদস্য এবং আমার শুভাকাঙ্ক্ষী সবাই পাখি প্রেমী মানুষের জন্য শুভ কামনা করবেন তিনি যেন দ্রুত সুস্থ হয়ে পুনরায় আমাদের মাঝে ফিরে আসে। এমন প্রত্যাশা করেন চিত্রশিল্পী মিলন বিশ্বাস।সাংবাদিক আহমেদ হোসাইন ছানু মিলন বিশ্বাস দাদার কর্মকাণ্ড সব সময় দেখে।

তিনি সব সময় নিজেকে ভালো কাজের সঙ্গে যুক্ত রাখেন। তাই সকল সাংবাদিক ভাইদের পক্ষ থেকে তাকে ধন্যবাদ জানাই। এবং তার শিল্প সাধনার সাফল্য কামনা করি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *