রাজশাহীতে চিকিৎসাধীন অবস্থায় গুলিবিদ্ধ শিবির নেতার মৃত্যু

রাজশাহী

স্টাফ রিপোর্টারঃ

রাজশাহীতে গুলিবিদ্ধ শিবির নেতা আলী রায়হান (২৮) মারা গেছেন। বৃহস্পতিবার (৮ আগস্ট) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

নিহত আলী রায়হান রাজশাহী কলেজের একাউন্টিং বিভাগ থেকে অনার্স ও মাস্টার্স পাস করেন। তিনি রাজশাহী কলেজ শিবিরের সভাপতি ছিলেন ও মহানগর শিবিরের সাংগঠনিক সম্পাদক পদে ছিলেন।

রামেক হাসপাতালের পরিচালক এফ এম শামীম আহম্মদ বলেন, ৫ আগস্ট দুপুরে মাথায় গুলিবিদ্ধ অবস্থায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে তাকে ভর্তি করা হয়। পরে অবস্থার অবনতি হলে তাকে হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) স্থানান্তর করা হয়। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

রাজশাহী কলেজের অধ্যক্ষ প্রফেসর মোহা. আব্দুল খালেক বলেন, আলী রায়হান রাজশাহী কলেজের একাউন্টিং বিভাগ থেকে অনার্স ও মাস্টার্স পাস করেন বলে জানতে পেরেছি।

রাজশাহী কলেজের শিক্ষার্থী গুলিবিদ্ধ হওয়ার খবর পেয়েই সংশ্লিষ্ট বিভাগের শিক্ষকদের খোঁজ নেওয়ার জন্য বলেছিলাম। পরে তার ব্যাপারে বিস্তারিত জানতে পেরেছি। তবে রাজনৈতিক পরিচয় আগে জানা ছিল না।

এর আগে সোমবার দুপুরে শেখ হাসিনার পদত্যাগের কিছুক্ষণ আগে রাজশাহীতে আন্দোলনরত শিক্ষার্থীদের ওপর গুলি চালান আওয়ামী লীগ নেতাকর্মীরা। এতে অনেকে আহত হন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *