রাজশাহীতে জমি সংক্রান্ত বিরোধের জেরে সংঘর্ষ : নিহত ৩

রাজশাহীতে জমি সংক্রান্ত বিরোধের জেরে সংঘর্ষ : নিহত ৩

রাজশাহী

লিয়াকত হোসেন রাজশাহী:

রাজশাহীতে জমি সংক্রান্ত বিরোধের জেরে সংঘর্ষে ৩ জন নিহত হওয়ার খবর পাওয়া গেছে। ঘটনাটি ঘটেছে গোদাগাড়ী উপজেলার পাকড়ি ইউনিয়নের মুসরাপাড়া এলাকায়। এ ঘটনায় আরও ৭ জন আহত হয়ে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আছে।

নিহতরা হলেন, সোহেল রানা ছোটন (৪৫)।সে রাজশাহী মহানগরীর রাজপাড়া থানাধীন ভাটাপাড়া এলাকার জিল্লুর রহমানের ছেলে। অপর দুই জন, গোদাগাড়ীর বড়গাছী কানুপাড়া গ্রামের মৃত আলিমুদ্দিনের ছেলে মেহের আলী (৬৫) ও তার বড় ভাই নাইমুল ইসলাম (৭০)। ঘটনা সুত্রে যানা যায়, ইয়াজপুর বিলে সোহেল রানা ছোটনের ১৪ বিঘা জমি রয়েছে।

মেহের আলী ও নাইমুল দুই ভাই জমিগুলো বরগা চাষ করে। ওই জমিগুলো বেশ কিছুদিন থেকে নিজের দাবি করে আসছে পাকড়ি গ্রামের চাঁন মিয়া। সকালে চাঁন মিয়া তার দল-বল নিয়ে ওই জমি দখল করে চাষ করতে যায়। এ সময় তাদের বাধা দিতে গেলে সংঘর্ষ বাধে।

এ বিষয়ে গোদাগাড়ী থানার ওসি কামরুল ইসলাম সত্যতা নিশ্চিত করে বলেন, সকাল ৯টার সময় পাকড়ি ইউনিয়নের একটি গ্রামে জমিজমা নিয়ে বিরোধের জের ধরে কথা কাটাকাটির এক পর্যায়ে দুইপক্ষের সংঘর্ষ বাধে।

সংঘর্ষে উভয় পক্ষের বেশ কয়েকজন আহত হয়। যাদের মধ্যে ১০ জনকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এর মধ্যে হাসপাতালে জরুরী বিভাগের চিকিৎসকরা তিনজনকে মৃত ঘোষণা করেছেন বলে যানান এই ওসি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *