রাজশাহীর চারঘাট হতে ৩০৬ বোতল ফেন্সিডিলসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

রাজশাহী

মোঃ ইসরাফিল হোসেন,রাজশাহী:

অবৈধ মাদকদ্রব্য ৩০৬ বোতল ফেন্সিডিলসহ সংঘবদ্ধ মাদক চক্রের হোতা কুখ্যাত মাদক ব্যবসায়ী মোঃ তামিম‘কে রাজশাহীর চারঘাট হতে গ্রেফতার করেছে র‌্যাব ।

র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠার সময় থেকেই দেশের সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরণের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে আসছে। র্যাব জঙ্গি, সন্ত্রাসী, সংঘবদ্ধ অপরাধী, সংঘবদ্ধ মাদক ব্যবসায়ী, অস্ত্রধারী অপরাধী, ভেজাল পণ্য, ছিনতাইকারী, ধর্ষণকারী, খুনি, প্রতারক ও হ্যাকারদের বিরুদ্ধে নিয়মিত অভিযান পরিচালনা করে আসছে।

১৪ মে ২০২৪ তারিখ সন্ধ্যা-১৮.৪৫ ঘটিকায় রাজশাহী জেলার চারঘাট থানাধীন পাশুন্ডিয়া নামক এলাকায় অপারেশন পরিচালনা করে কুখ্যাত মাদক ব্যবসায়ী আসামী ১। মোঃ তামিম (২০), পিতা-মোঃ কালাম, সাং-চানপুর (পাবনাপাড়া), থানা-নাটোর সদর, জেলা-নাটোর’কে গ্রেফতার করে এবং অবৈধ মাদকদ্রব্য ফেন্সিডিল – ৩০৬ বোতল, মোবাইল – ০১ টি, সীমকার্ড – ০১ টি উদ্ধার করে।

৩। ধৃত আসামী একজন কুখ্যাত মাদক ব্যবসায়ী। সে প্রকাশ্য দিবালকে গরুর খামারে কাজ করলেও নিজ পেশার আড়ালে সে একজন সংঘবদ্ধ মাদক চক্রের সক্রীয় সদস্য। বর্তমানে মাদক রোধকল্পে আইন-শৃঙ্খলা বাহিনী দক্ষতার সাথে অভিযান পরিচালনা করে মাদক নির্মুলের জন্য আপ্রাণ চেষ্টা চালিয়ে যাচ্ছে। কিন্তু আসামী সংঘবদ্ধ মাদক চক্রের সদস্য হওয়ায় সে তার পেশার আড়ালে চতুরতার সাথে বিভিন্ন ছদ্মবেশ ধারণপূর্বক অভিনব পন্থায় ভারতীয় সীমান্তবর্তী অজ্ঞাত স্থান হতে অবৈধ মাদকদ্রব্য ফেন্সিডিল সংগ্রহ করে দেশের বিভিন্ন স্থানে বিক্রয় ও সরবরাহ করে থাকে।

এরই ধারাবাহিকতায় র‌্যাব-৫, রাজশাহীর সিপিএসসি, মোল্লাপাড়া ক্যাম্পের একটি অপারেশন দল গোয়েন্দা তথ্যের ভিত্তিতে জানতে পারে যে, ধৃত আসামী ইং ১৪/০৫/২০২৪ তারিখ আইন-শৃঙ্খলা বাহিনীর চোখ ফাঁকি দিয়ে অভিনব পদ্ধতিতে মাছ পরিবহণের কাজে ব্যবহৃত কর্কসীটের কার্টুনের ভিতর অবৈধ মাদকদ্রব্য ফেন্সিডিল লোড করে কৌশলে রাজশাহীসহ দেশের বিভিন্ন স্থানে বিক্রয় ও সরবরাহ করার উদ্দেশ্যে যাত্রীবেশে অটোভ্যানে করে নিয়ে যাওয়ার সময় র্যাবের উপস্থিতি টের পেয়ে তার সঙ্গে থাকা ০৩টি মাছ পরিবহণের কাজে ব্যবহৃত কর্কসীটের কার্টুন ফেলে পালিয়ে যাওয়ার চেষ্টাকালে র্যাব কর্তৃক ধৃত হয় এবং উক্ত ০৩ টি কার্টুনের ভিতরে থাকা সর্বমোট ৩০৬ পিচ অবৈধ মাদকদ্রব্য ফেন্সিডিল উদ্ধার করে।

উপরোক্ত ঘটনায় রাজশাহী জেলার চারঘাট থানায় একটি নিয়মিত মামলা রুজুর কার্যক্রম প্রক্রিয়াধীন আছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *