রাজশাহীর পুঠিয়ায় ২ দিন ব্যাপী ফ্রী মেডিকেল ক্যাম্পেইন

রাজশাহী

মো রকিবুল হাসান সনি:

রাজশাহীর পুঠিয়ায় দুই দিনব্যাপী ফ্রী মেডিকেল ক্যাম্পেইনের শুভ উদ্ধোধন করা হয়েছে। আজ বুধবার ক্যাম্পেইনের শেষ দিন।

গতকাল মঙ্গলবার (২৭ জুন) সকালের দিকে পুঠিয়া উপজেলার সদরে রায়হানা ক্লিনিকে এই ক্যাম্পেইনের শুভ উদ্বোধন করেন রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের অধ্যক্ষ ডাঃ নওশাদ আলী।

এদিকে গতকাল মেডিকেল ক্যাম্পেইন উদ্বোধনের পর থেকে, দুদিন যাবত উক্ত ক্যাম্পে সম্পূর্ণ ফ্রিতে চিকিৎসা প্রদান করেন, বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক প্রফেসর ডাঃ সৈয়দ মোজাফ্ফর আহমেদ।

ফ্রি মেডিকেল ক্যাম্পেইন চলাকালীন সময়ে, বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক প্রফেসর ডাঃ সৈয়দ মোজাফ্ফর আহমেদ এর কাছে এসে এলাকার বহু গরিব রোগীরা চিকিৎসা নিয়ে যান।

এসব দেখে অধ্যাপক প্রফেসর ডাক্তার সৈয়দ মোজাফফর আহমেদ তিনি বলেন, আমি এই এলাকার সন্তান আমি চিকিৎসা সেবা মানুষের দৈর্ঘ্য রায় পৌঁছানোর জন্য কাজ করে যাচ্ছি ইতিমধ্যে রাজশাহী শহরে বসে মানুষের সেবা করে আসছি এখন আমার মধ্যে চিন্তা আছে কিভাবে পুঠিয়া এলাকার মানুষের মাঝে উন্নত চিকিৎসা পৌঁছে দেওয়া যায়।

এ সময় উক্ত ফ্রি মেডিকেল ক্যাম্পিং এর সময় উপস্থিত ছিলেন, রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের প্রভাষক (ফিজিওলজি) ডাঃ মোঃ জহিরুল ইসলাম, রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের সরকারী রেজিষ্ট্রার (সার্জারী) ডাঃ মোঃ মাহামুদুল হাসান, দূর্গাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের অবাসিক মেডিকেল অফিসার ডাঃ মোঃ মেহেদী হাসান।

রায়হানা ক্লিনিকের পরিচালক মকলেসুর রহমান রাজু, সার্বিক সহযোগিতায় উক্ত ফ্রি মেডিকেল ক্যাম্পেইন এর আয়োজন করা হয়েছিল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *