রাজশাহীর বাগমারায় বিদেশী পিস্তল সহ এক যুবক আটক

রাজশাহী

মো: ইসরাফির হোসেন, রাজশাহী:

রাজশাহীর বাগমারা উপজেলার মাড়িয়া ইউনিয়নের গাঙ্গোপাড়া বাজারে অস্ত্রসহ লিয়াকাতুল আলম লিটন ( ২৭ ) নামের এক যুবক গ্রেপ্তার করেছে পুলিম । এসময় তার কাছ থেকে একটি রিভালবার আটক করা হয়। আসামি লিটন ভবানীগঞ্জ পৌরসভার হিন্দুপাড়ার বাসিন্দা, তার পিতার নাম ডিএম ফজলু হক ।

স্থানীয় ও পুলিশ সুত্রে জানা যাই, লিটন এলাকায় প্রভাব বিস্তার করে আসছিল দীর্ঘদিন যাবত এবং অস্ত্র দেখিয়ে সবাইকে ভয়ভীতি দেখিয়ে নিজের প্রভাব বিস্তার করে এলাকায় আতঙ্ক সৃষ্টি করে আছিল।

আজকে ০৩ সেপ্টম্বর উপজেলার গঙ্গােপাড়া বাজারে এসে এই অস্ত্র দেখিয়ে ভয় ভীতি দেখিয়ে প্রভাব বিস্তারের সময় এলাকার জনগণ তাকে আটক করে এবং থানাতে খবর দিলে পুলিশ সেখান থেকে তাকে গ্রেফতার করে থানা নিয়ে আসে।

এই বিষয়ে বাগমারা থানার ইনচার্জ ওসি তৌহিদ বলেন, বাগমারার গাঙ্গপাড়া বাজারে এক যুবক প্রভাব বিস্তার করার জন্য এলাকার মানুষকে ভয় ভিতি প্রদর্শন করে , এসময় এলাকর জনগন তাকে আটক করে এবং তার কাছে একটি বিদেশী পিস্তল কোমরে গোজা ছিল এমন খবরে আমরা ঘটনা স্থলে গিয়ে অস্ত্রসহ লিটন নামের যুবককে গ্রেপ্তার করি ।

অস্ত্রসহ গ্রেপ্তারের ঘটনায় তার বিরুদ্ধে আরও একটি মামলা দায়ের প্রস্তুতি চলছে সকল প্রকৃয়া শেষে অস্ত্র মামলা’য় হাজতে প্রেরণ করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *