রাজশাহীস্থ জেলা ছাত্রকল্যাণ পরিষদ জবির নবীন বরণ ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

রাজশাহীস্থ জেলা ছাত্রকল্যাণ পরিষদ জবির নবীন বরণ ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

রাজশাহী

মিজানুর রহমান:

গত ২৮ মার্চ রোজ মঙ্গলবার রাজশাহী জেলা ছাত্রকল্যাণ জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের আয়োজনে অনুষ্ঠিত হয়েছে নবীন বরণ ও ইফতার মাহফিল। সেই সাথে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে জমে উঠেছিল রাজশাহীর মানুষের মিলন মেলা রুপে। শাহীন আলমের সভাপতিত্বে এবং এ এম সবুজের সঞ্চালনায় উক্ত অনুষ্ঠানে প্রধান উপস্থিত ছিলেন রাজশাহী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সাবেক এমপি আব্দুল ওয়াদুদ দারা।

অনুষ্ঠানের উদ্বোধন করেন রাজশাহী জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি এবং বর্তমান পুঠিয়া উপজেলা চেয়ারম্যান জি এম হিরা বাচ্চু। প্রধান বক্তার বক্তব্য রাখেন বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের সাবেক প্রক্টর সৈয়দ মোজাফফর আহমেদ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের সদস্য এ্যাড. গোলাম রাব্বানী, জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের পদার্থবিজ্ঞান বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ড. নূরে আলম আব্দুল্লাহ, সিএসই বিভাগের সহযোগি অধ্যাপক জুলফিকার মাহমুদ এবং মনোবিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক মোঃ রনি হোসাইন সহ আরও অনেকে। অতিথিরা শিক্ষার্থীদের উদ্দেশ্য বক্তব্য রাখেন এবং বিভিন্ন দিক নির্দেশনা মূলক আলোচনা করেন। যা শিক্ষার্থীদের আরও বেশি অনুপ্রেরণা জোগাতে সহায়তা করবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *