রাজশাহী জেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে বৃক্ষের চারা রোপন

রাজশাহী

বাগমারা প্রতিনিধি:

বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনায় রাজশাহী জেলা আওয়ামী লীগের নবনির্মিত দলীয় কার্যালয়ে বৃক্ষের চারা রোপন করা হয়েছে।

রবিবার দুপুরে জেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে বৃক্ষের চারা রোপন উপলক্ষে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়। বৃক্ষের চারা রোপনের আয়োজন করেন জেলা আওয়ামী লীগের কার্যালয়ের জমিদাতা রাজশাহী-৪ (বাগমারা) আসনের সংসদ সদস্য, সড়ক পরিবহণ ও সেতু মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য ও বাগমারা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ইঞ্জিনিয়ার এনামুল হক। বৃক্ষ রোপনের ফলে জেলা আওয়ামী লীগের নবনির্মিত কার্যালয়ের সৌন্দর্য্য অনেকাংশে বৃদ্ধি পাবে। রাজশাহীর ঐতিহ্য হিসেবে আম গাছের চারা রোপন করা হয়।

বৃক্ষ রোপন কালে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও বাগমারা উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা অনিল কুমার সরকার। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইঞ্জিনিয়ার এনামুল হক এমপি।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, রাজশাহী জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ, সাবেক সহ-সভাপতি আলহাজ¦ বদরুজ্জামান, যুগ্ম সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান মানজাল, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক আক্তারুজ্জামান, সদস্য ফারুক হোসেন ডাবলু, বাগমারা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যক্ষ গোলাম সারওয়ার আবুল, যুগ্ম সাধারণ সম্পাদক ও ভাইস চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদ, দপ্তর সম্পাদক নূরুল ইসলাম, ছাত্রনেতা মেরাজুল ইসলাম মেরাজ, জেলা যুবলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আলী আজম সেন্টু, সাংগঠনিক সম্পাদক সেজানুর রহমান, প্রচার সম্পাদক রফিকুল ইসলাম, বাগমারা উপজেলা কৃষক লীগের সভাপতি মহসীন আলী, সাধারণ সম্পাদক আব্দুর রাজ্জাক বাবু সহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *