রাজশাহী পুলিশের অভিযানে চোরচক্রের ৫ জন গ্রেপ্তার, ৩ অটোরিকশা উদ্ধার

রাজশাহী পুলিশের অভিযানে চোরচক্রের ৫ জন গ্রেপ্তার, ৩ অটোরিকশা উদ্ধার

রাজশাহী

স্টাফ রিপোর্টারঃ

রাজশাহীর মোহনপুর থানা পুলিশ অভিযানে সংঘবদ্ধ অটোরিকশা চোরচক্রের ৫ সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ। অভিযানে উদ্ধার হয়েছে চুরি হওয়া ৩টি অটোরিকশা। বগুড়া, লালমনিরহাট ও ঢাকায় অভিযান চালিয়ে ৩টি অটোরিকশাসহ তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন- গোলজার হোসেন (৪৩), আবু হায়াত সুরজ (৪২), আবুল কালাম (৩৪), উজ্জল মিয়া (২৬) এবং আলমগীর সিদ্দিক সানি (৩৭)।গোলজার হোসেন রংপুর জেলার পীরগাছা থানার কুতুব্বাস গ্রামের গিয়াস উদ্দিনের ছেলে, আবু হায়াত সুরজ বগুড়া জেলার সদর থানার বারুপুর গ্রামের মৃত আনোয়ারুল ইসলামের ছেলে, আবুল কালাম লালমনিরহাট জেলার হাতিবান্ধা থানার পূর্ব নওদাবাস গ্রামের আজিজুর রহমানের ছেলে, উজ্জল মিয়া ময়মনসিংহ জেলার হালুয়াঘাট থানার গামারীতলা গ্রামের আব্দুল আজিজের পুত্র এবং আলমগীর সিদ্দিক সানি লালমনিরহাট জেলার সদর থানার ষ্টোর পাড়া গ্রামের বিল্লাল উদ্দিনের পুত্র।

জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার রফিকুল আলম বৃহস্পতিবার রাতে এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানান, অটোরিকশা চুরির ঘটনায় রাজশাহীর বাগমারার সোহেল রানা মোহনপুর থানায় গত ২৪ আগস্ট একটি মামলা দায়ের করেন।

এরই পরিপ্রেক্ষিতে রাজশাহীর অতিরিক্ত পুলিশ সুপারের (ক্রাইম এন্ড অপ্স) নির্দেশনায় এবং মোহনপুর থানার ওসি হরিদাস মন্ডলের নেতৃত্বে একটি দল বগুড়া, লালমনিরহাট ও ঢাকায় অভিযান পরিচালনা করে।

উক্ত ঘটনায় গত ৩০ আগস্ট আটককৃত আসামি আলমগীর সিদ্দিক সানি ও উজ্জল মিয়াকে বগুড়া জেলার বারুপুর নামক স্থান হতে একটি চোরাই অটো এবং বাদীর চুরি যাওয়া মোবাইল ফোন উদ্ধার করে পুলিশ। এজাহারনামীয় আসামি গোরজারকে গত ৩১ আগস্ট ঢাকা জেলার সাভার থানার হেমায়েতপুর নামক স্থান হতে গ্রেফতার করা হয়।

তিন দিনের রিমান্ডে জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামি আলমগীর সিদ্দিক সানি ও উজ্জল মিয়া জানায় চুরি যাওয়া অটোরিক্সা লালমনিরহাটে বিক্রি করেছে বলে স্বীকার করে। এরপর পুলিশ গত ৫ সেপ্টেম্বর অভিযান পরিচালনা করে লালমনিরহাট হতে ২টি অটোরিক্সা উদ্ধার করে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *