রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের উদ্যোগে জাতীয় শোক দিবস পালন

রাজশাহী

নিজস্ব প্রতিবেদক:

রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের উদ্যোগে শোক দিবস পালন করা হয়েছে। ১৫ আগষ্ট মঙ্গলবার বিকাল ৪টায় বরেন্দ্র প্রেসক্লাব কার্যালয়ে সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তাঁর পরিবারের সকল শহীদ সদস্যদের বিদেহী আত্মার মাগফিরাত কামনায় আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

আলোচনা সভা ও দোয়া মাহফিলে রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের নির্বাহী সদস্য শাহিনুর রহমান সোনার সঞ্চালনায় সভাপতি ছিলেন প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি সামসুল ইসলাম। আলোচনা সভায় বক্তব্য রাখেন সাধারণ সম্পাদক রেজাউল করিম, সাংগঠনিক সম্পাদক লিয়াকত হোসেন, কোষাধ্যক্ষ ওদুদুজ্জামান সুবাস, নির্বাহী সদস্য শাহিনুর রহমান সোনা, মোঃ শাহীন সাগর।

অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন সদস্য মোঃ আলাউদ্দিন মন্ডল, শফিকুল আলম ইমন, পাভেল, পাপন, নাজমুল হকসহ ক্লাবের অন্যান্য সদস্যগন উপস্থিত ছিলেন।

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তাঁর পরিবারের সকল শহিদ সদস্যদের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করে মোনাজাত পরিচালনা করেন মোঃ আব্দুর রহমান মোহন।

১৯৭১ সালের ১৫ই আগস্ট বাংলাদেশের একদল বিপদগামী সেনাদের বুলেটের আঘাতে ধানমন্ডি ৩২ নম্বর বাড়িতে নির্মমভাবে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, বঙ্গমাতা শেখ ফজিলাতুন নেছা মুজিব ও তাঁদের পরিবারের সদস্যগণ শহীদ হন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *