রাণীশংকৈলে বঙ্গবন্ধুর জুলিও কুরি শান্তি পদক প্রাপ্তির ৫০ বছর পূর্তি পালন উপলক্ষে আলোচনা সভা

জাতীয়

মাহাবুব আলম, রাণীশংকৈল (ঠাকুরগাঁও) প্রতিনিধি:

ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলায় রবিবার (২৮ মে) যথাযোগ্য মর্যাদায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জুলিও কুরি শান্তি পদক প্রাপ্তির ৫০ বছর পূর্তি পালন করা হয়। এ উপলক্ষে এদিন সকাল ১০ টায় উপজেলা প্রশাসনের উদ্যোগে একটি বর্ণাঢ্য র‍্যালি বের করা হয়।

পরে উপজেলা হলরুমে ইউএনও সোহেল সুলতান জুলকার নাইন কবিরের সভাপতিত্বে আলোচনা সভা ও পুরষ্কার বিতরণ অনুষ্ঠিত হয়। এতে স্বাগত বক্তব্য দেন- সহকারী কমিশনার (ভূমি) ইন্দ্রজিৎ সাহা।

আমন্ত্রিত অতিথি হিসেবে বক্তব্য দেন- সাবেক সংসদ সদস্য ও জেলা আ.লীগ সহ-সভাপতি সেলিনা জাহান লিটা,পৌর আ.লীগ সভাপতি জাহাঙ্গীর আলম, বীর মুক্তিযোদ্ধা হবিবর রহমান, শিক্ষা অফিসার রাহিমউদ্দিন, ইউপি চেয়ারম্যান আবুল হোসেন, আ.লীগ নেতা সহ-অধ্যাপক প্রশান্ত বসাক প্রমুখ।

বঙ্গবন্ধুর জুলিও কুরি শান্তি পদক প্রাপ্তির উপর কবি-গীতিকার আনোয়ারুল ইসলামের লেখা গান পরিবেশন করেন সুরকার-শিল্পি সুকুমার চন্দ্র মোদক। আরো গান পরিবেশন করেন শিল্পি নুশনাত মীম। বঙ্গবন্ধুর বিষয়ে কবিতা আবৃত্তি করেন আবৃত্তিকার-শিল্পি প্রশান্ত বসাক।পরে ইতোপূর্বে অনুষ্ঠিত বিভিন্ন প্রতিযোগিতায় বিজয়ীদের পুরষ্কার বিতরণ করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *