রাণীশংকৈলে সড়ক দুর্ঘটনায় নিহত-১

জাতীয়

মাহাবুব আলম, রাণীশংকৈল (ঠাকুরগাঁও) প্রতিনিধি:

ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলার মীরডাঙ্গী টু নেকমরদ মহাসড়কে টেকিয়া(মহেষপুর) নামক স্থানে গরুবোঝায় নছিমনের দুর্ঘটনায় তরিকুল ইসলাম (৩৫) নামে এক গরু ব্যবসায়ি নিহত হয়েছে। নিহত ব্যাক্তি উপজেলার বলিদ্বারা শিংহোর গ্রামের নজরুল ইসলামের ছেলে।

জানা গেছে, শুক্রবার ( ১৬ জুন) সকাল ১০টায় দিকে গরুসহ নছিমনটি রাণীশংকৈল থেকে লাহাড়ী হাটের উদ্দেশ্যে যাচ্ছিল।গরুবাহী নছিমন গাড়িটি অপরদিক থেকে আসা ট্রাক ক্রসিং করার সময় রাস্তায় থাকা ধানের নাড়ায় নছিমনটির চাকা উটে গেলে পাল্টি খেয়ে দূর্ঘটনায় একজনের মৃত্যু হয়।

এসময় আহত হয় আরও প্রায় ৪ জন। এ সময় স্থানীয় লোকজন ও ফায়ারসার্ভিস এসে আহতদের দ্রুত উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে যায়। আহতরা হলেন, উপজেলার নন্দুয়ার ইউনিয়নের কুমুরিয়া গ্রামের বদিরুল ইসলামের ছেলে হাবিবুর রহমান (৩৫)জওগাঁও গ্রামের কুসুমউদ্দিনের ছেলে আকবর (৫৫) একই গ্রামের হাকিমের ছেলে জোয়া আলী (৪০) ।

রাণীশংকৈল হাসপাতালের আবাসিক ডাক্তার ফিরোজ আলম নিহতের বিষয়টি নিশ্চিত করেন। এবং আহতদের উন্নত চিকিৎসার জন্য জন্য দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালসহ বিভিন্ন হাসপাতালে নেওয়া হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *