রাণীশংকৈল বাচোর ইউনিয়নের জাতীয় পার্টির দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

জাতীয়

মাহাবুব আলম,রাণীশংকৈল (ঠাকুরগাঁও) প্রতিনিধি।।

ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলার বাচোর ইউনিয়নে শুক্রবার (২৮ এপ্রিল) বিকেলে উপজেলা চোপড়া দোশিয়া উচ্চ বিদ্যালয় মাঠ প্রাঙ্গণে জাতীয় পার্টির দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। ইউনিয়ন জাতীয় পার্টির সাধারণ সম্পাদক রুহুল আলামিনের সঞ্চালনায় আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সভায় প্রধান অতিথির বক্তব্য দেন, ঠাকুরগাঁও ৩ আসনের জাতীয় সংসদ সদস্য ও কেন্দ্রীয় কমিটির প্রেসিডিয়াম সদস্য হাফিজ উদ্দিন আহমেদ। গেষ্ট অব অনার ছিলেন, সাবেক ছাত্র নেতা সামশু হাবিব বিদ্যুৎ। বিশেষ অতিথি ছিলেন, ঠাকুরগাঁও জেলা জাতীয় পার্টির সহ-সভাপতি এ জেড সুলতান আহমেদ, উপজেলা জাতীয় পার্টির আহবায়ক জাহাঙ্গীর আলম, যুগ্ম আহবায়ক আবু তাহের, জেলা যুব সংহতির সদস্য সচিব ও কাউন্সিল ইসহাক আলী, পৌর জাতীয় পার্টির সভাপতি শামসুল আরফিন,ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি আখতারুল ইসলাম শালমানশাহ,প্রমুখ।

এছাড়াও জাতীয় পার্টির ওয়ার্ড,ইউনিয়ন,উপজেলা পর্যায়ে বিভিন্ন পদে থাকা নেতা কর্মী বৃন্দ প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ায় সাংবাদিকরা উপস্থিত ছিলেন। সম্মেলনে আগামী ২ বছরের জন্য সভাপতি আখতারুল ইসলাম শালমানশাহ ও সাধারণ সম্পাদক রুহুল আমিনকে ঘোষণা করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *