শহীদ ভবানী প্রসাদ সাহা সরকারি কলেজে একই দিনে দুটি অভিভাবক সমাবেশ

শহীদ ভবানী প্রসাদ সাহা সরকারি কলেজে একই দিনে দুটি অভিভাবক সমাবেশ

রাজশাহী

নাইম খান রাব্বি (স্টাফ রিপোর্টার)

টাংগাইলের মির্জাপুর শহীদ ভবানী প্রসাদ সাহা সরকারি কলেজে নতুন অধ্যক্ষ এর সময় ৬ ষষ্ঠ ও ৭ম অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। সোমবার (৮ মে) দুপুর ১২:০০ ঘটিকায় ও দুপুর ০২:০০ ঘটিকার সময় কলেজ অডিটোরিয়াম রুমে এই অভিভাবক সমাবেশের আয়োজন করা হয়।

শিক্ষক এবং অভিভাবকবৃন্দের সম্মিলিত ইতিবাচক প্রচেষ্টায় গড়ে ওঠা শিক্ষার্থীরাই আগামীর সুন্দর, সমৃদ্ধ, আলোকিত দেশ করার কারিগর” এই প্রতিপাদ্য কে সামনে রাখা হয়। উল্লেখ্য, বিসিএস শিক্ষা ক্যাডারের কর্মকর্তা তাহমিনা জাহান (শিলা) শহীদ ভবানী প্রসাদ সাহা সরকারি কলেজের (ভারপ্রাপ্ত) অধ্যক্ষ হিসেবে যোগদান করার পর থেকে শিক্ষার মান বৃদ্ধির পাশাপাশি নানা উদ্যোগ গ্রহণ করেছেন।

এসময় জনাব তাহমিনা জাহান শিলা অধ্যক্ষ (ভারপ্রাপ্ত) শহীদ ভবানী প্রসাদ সাহা সরকারি কলেজের সভাপতিত্বে উপস্থিত ছিলেন, আব্দুস সালাম মিয়া সহকারী অধ্যাপক ও বিভাগীয় প্রধান ইসলাম শিক্ষা বিভাগ, মো: নজরুল আজম লিটন সহকারী অধ্যাপক ও বিভাগীয় প্রধান হিসাব বিজ্ঞান বিভাগ, মো: পারভেজ সাদ্দাম খান জনাব মোঃ জামিল হোসেন সম্পাদক শিক্ষক পরিষদ, শহীদ ভবানী প্রসাদ সাহা সরকারি কলেজ।

ইংরেজি বিভাগের বিভাগীয় প্রধান মোঃ জাহাঙ্গীর আলম, মোঃ সাইফুল ইসলাম, আবুদাউদ। মির্জাপুরের বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিক বৃন্দ উপস্থিত হন। অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন, মোঃ সাইফুল ইসলাম শরীরচর্চা শিক্ষক, মির্জাপুর শহীদ ভবানী প্রসাদ সাহা সরকারি কলেজ। এছাড়াও উপস্থিত ছিলেন, শহীদ ভবানী প্রসাদ সাহা সরকারি কলেজের সকল শিক্ষক শিক্ষিকা মন্ডলী এবং অভিভাবক সহ একাদশ শ্রেণীর মানবিক বিভাগ ও ব্যবসায় বিভাগের ছাত্র-ছাত্রীরা এতে অংশগ্রহণ করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *