সাবেক এমপি আবুল কালাম গ্রেপ্তারের খবরে তাহেরপুর পৌর বিএনপি ও এর অঙ্গ সংগঠনের আনন্দ মিছিল ও মিষ্টি বিতরণ

তাহেরপুর স্পটলাইট

মোঃ ইসরাফিল হোসেনঃ

রাজশাহী বাগমারা উপজেলার সাবেক এমপি আবুল কালাম আজাদ ঢাকায় র‍্যাবের হাতে গ্রেপ্তার হওয়ায় তাহেরপুর পৌরসভার তাহেরপুর পৌর বিএনপি ও এর অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা তাহেরপুর পৌরসভায় আনন্দ মিছিল রেলি ও মিষ্টি বিতরণ করে।

উল্লেখ্য রাজশাহী-৪ বাগমারা আসনের সাবেক সংসদ সদস্য আবুল কালাম আজাদকে গ্রেপ্তার করেছে র‍্যাব। বুধবার (২ অক্টোবর) রাতে রাজধানীর মিরপুর এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

র‍্যাব সদর দপ্তরের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের পরিচালক লেফটেন্যান্ট কর্নেল মুনীম ফেরদৌস এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, গত ৫ আগস্ট রাজশাহী বাগমারাতে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন চলাকালীন ছাত্র জনতার ওপর হামলা ও আক্রমণের ঘটনায় রাজশাহী-৪ আসনের সাবেক সংসদ সদস্য আবুল কালাম আজাদকে মিরপুর থেকে গ্রেপ্তার করা হয়েছে।

এদিকে এ খবর বাগমারা বিভিন্ন উপজেলায় ছড়িয়ে পড়লে তাহেরপুর পৌরসভার পৌর বিএনপি ও বিএনপি’র অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা তাহেরপুর পৌরসভার হরিতলা মোড়ে জামায়েত হয় এবং একটি বিশাল আনন্দ মিছিল বের করে যা তাহেরপুর পৌরসভার পুরো বাজার প্রদক্ষিণ করে এবং তাহেরপুর হরিতলা মোড়ে এসে মিছিলটি শেষ হয়।

এ সময় বিএনপির নেতাকর্মীরা আবুল কালাম আজাদের গ্রেপ্তারের খুশিতে আতশবাজি এবং তাহেরপুর পৌরবাসীর মাঝে মিষ্টি বিতরণ করে ।

মিছিল শেষে বক্তারা বাগমারা সাবেক এমপি আবুল কালাম আজাদের বিভিন্ন অপকর্মের কথা উল্লেখ করে এবং তার তার দৃষ্টান্তমূলক শাস্তি ও ফাঁসির দাবি করেন ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *