সুনামগঞ্জে ভিত্তিহীন অভিযোগ ও সংবাদ প্রকাশের প্রতিবাদে পাল্টা মানব বন্ধন

জাতীয়

সুনামগঞ্জ থেকে,আমির হোসেন

তৌহিদ হোসেন বাবু ও সুনামগঞ্জ ডায়মন্ড লাইফ ইন্সুইরেন্স কোম্পানির বিরুদ্ধে আনিত অভিযোগ মিথ্যা, বানোয়াট, ভিত্তিহীন ও মানহানিকর সংবাদের প্রতিবাদে বুধবার বেলা ২ টায় সুনামগঞ্জের ট্রাফিক পয়েন্টে পাল্টা মানব বন্ধন অনুষ্ঠিত হয়েছে।

বিগত ২৭ জুলাই ২০২৩ ইং তারিখে সুনামগঞ্জ ট্রাফিক পয়েন্টে তৌহিদ হোসেন বাবু ও ডায়মন্ড লাইফ ইন্সুইরেন্স কোম্পানির বিরুদ্ধে আনিত অভিযোগ সম্পূর্ণভাবে মিথ্যা,বানোয়াট, মানহানিকর ও উদ্দেশ্য প্রনোদিত দাবি করে এই পাল্টা মানব বন্ধন অনুষ্ঠিত হয়।

মানব বন্ধনে উপস্থিত ছিলেন ডায়মন্ড লাইফ ইন্সুইরেন্স এর কর্মচারীবৃন্দ। মানব বন্ধনে বক্তারা তৌহিদ হোসেন বাবুর পক্ষ থেকে এর তীব্র নিন্দা ও মানহানির প্রতিবাদে এবং সুষ্টু তদন্তের দাবী কামনা করেন।

বুধবার বেলা ৩টায় আলফাত উদ্দিন স্কয়ার ট্রাফিক পয়েন্টে ডায়মন্ড লাইফ ইন্সুইরেন্স এর ব্যানারে এই পাল্টা মানব বন্ধনে বক্তব্য রাখেন, রোজিনা বেগম, তাসলিমা বেগম,কোহিনূর বেগম,সাজনা বেগম,ঝড়না বেগম, মনি বেগম, চানতারা, মমতা বেগম,শিল্পি বেগম, হুসনা বেগম, সাইদুল ইসলাম, চানবানু বেগম, মেহেরজান বিবি, কুলসুমা, টিনা বেগম প্রমূখ।

বক্তারা আরও বলেন তৌহিদ হোসেন বাবু সুনামগঞ্জ ডায়মন্ড লাইফ ইন্সুইরেন্স কোম্পানির দায়িত্বে কারও সাথে কোন প্রতারণা করেননি একটি চক্র তৌহিদ হোসেন বাবুর বিরোদ্ধে মিথ্যা অভিযোগ ও সংবাদ প্রকাশ করে তার মান সম্মান ক্ষুন্ন করে সমাজে তাকে হেয়প্রতিপন্ন করার জন্য এসমস্ত ভিত্তিহীন কাল্পনিক বসনোয়াট মিথ্যা অভিযোগ তুলছে আমরা এর সুষ্ঠু তদন্তের মাধ্যমে তৌহিদ হোসেন বাবুর বিরুদ্ধে আনিত অভিযোগের সু বিচার কামনা করি। এসময় ডায়মন্ড লাইফ ইন্সুইরেন্স এর কর্মীরা ও বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *