সুনামগঞ্জে সিএনজি আটকিয়ে আহত রোগীর উপর হামলার ঘটনায় থানায় অভিযোগ

জাতীয়

সুনামগঞ্জ থেকে,আমির হোসেন

হাসপাতাল থেকে সুনামগঞ্জ – টু সিলেট আঞ্চলিক মহাসড়কের চেকনীকাড়া ব্রীজের পাশে চিকিৎসা শেষে থানা অভিযোগ দায়ের করার জন্য যাওয়ার পথে সিএনজি আটকিয়ে এক আহত ব্যাক্তির উপর সন্ত্রাসী হামলা চালানোর অভিযোগ পাওয়া গেছে। আহত ব্যাক্তির নাম মোঃ হাবিবুর রহমান (৩৬),আহত ব্যক্তিকে সুনামগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ঘটনাটি ঘটে ৩ জুলাই দুপুরে। এঘটনায় সুনামগঞ্জ সদর থানায় আহত ব্যাক্তির সহধর্মিণী লুৎফা বেগম লুছি বাদী হয়ে ৮ জনের নাম উল্লেখ্য করে একটি লিখিত অভিযোগ দায়ের করেন।
অভিযোগ সূত্রে জানা যায় হামলাকারীরা হল শাম্তিগঞ্জ থানাধীন শিমুলবাক ইউনিয়নের রঘুনাথপুর গ্রামের বাসিন্দা জিয়া উদ্দিন (৩৫), আব্দুল খালেক (৪৫), মুক্তার আলী(৬২), মহিবুর রহমান রহমান(২৮), কামাল (৩৩), ছনি(২৩), সেকুল (২২), আজাদ মিয়া(৩৬)।

জানা যায় ঘটনার তিন দিন পূর্বে আহত হাবিবুর রহমানের গ্রামের বাড়িতে গত ৩০ জুন শুক্রবার রাতে এক দল ডাকাত মিলে হাবিবুর রহমানের গ্রামের বাড়িতে বৃষ্টি চলমান রাতে হামলা করে গুরুতর রক্তাক্ত জখম করে নগদ টাকা ও সোনার অলংকার লুটপাট করে নিয়ে যায়।

এবং হাবিবুর রহমানকে প্রাণে হত্যার উদ্দেশ্যে দাঁড়ালো অস্ত্র দিয়ে গুরুতর রক্তাক্ত জখম করে ডাকাত দলের সদস্যরা। পরে শান্তিগঞ্জ থানা পুলিশ ৩০জুন রাতে বৃষ্টির মধ্যে হাবিবুর রহমানকে উদ্ধার করে সুনামগঞ্জ জেলা সদর হাসপাতালে চিকিৎসার জন্য পাঠানো হয়।

তিন দিন হাসপাতালে চিকিৎসার পর গত ৩ জুলাই আহত হাবিবুর রহমান ৩০জুন রাতের ডাকাতির ঘটনায় শান্তিগঞ্জ থানায় মামলা দায়ের করার জন্য সিএনজি করে যাওয়ার পথে চেকনীকাড়া ব্রীজ সংলগ্ন তার সিএনজি আটকিয়ে আবারও হাবিবুর রহমানের উপর হামলা চালানো হয়।

এসময় পথচারিরা মিলে হামলাকারীদের গণ পিঠুনি দিয়ে হাবিবুর রহমানকে উদ্ধার করে সুনামগঞ্জ সদর হাসপাতালে পুণরায় চিকিৎসার জন্য পাঠান বলে জানান আহত পরিবারের সদস্যরা। বর্তমানে হাবিবুর রহমাম আহত অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

এ ঘটনায় সুনামগঞ্জ সদর থানায় লুৎফা বেগম বাদী হয়ে একটি লিখিত অভিযোগ দায়ের করেন এবং ৩০জুন রাতের ঘটনায় শান্তিগঞ্জ থানায় মামলার প্রস্তুতি চলছে বলে জানান আহত পরিবারের সদস্যরা।

এব্যাপারে সুনামগঞ্জ সদর থানার অফিসার ইনচার্জ ইখতিয়ার উদ্দিন চৌধুরী জানান অভিযোগ পেয়েছি তদন্ত সাপেক্ষে আইগত ব্যবস্থা নেওয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *