হত্যা মামলার আসামী কে জয়পুরহাটের সামন্তহার এলাকা হতে গ্রেফতার করেছে র‌্যাব-৫

হত্যা মামলার আসামী কে জয়পুরহাটের সামন্তহার এলাকা হতে গ্রেফতার করেছে র‌্যাব-৫

রাজশাহী

মোঃ ইসরাফিল হোসেন,রাজশাহী:

চাঞ্চল্যকর মেসি(ট্রাক্টর)-সিএনজি মুখোমুখি সংঘর্ষে হত্যা মামলার আসামী হারুন কে জয়পুরহাটের সামন্তহার এলাকা হতে গ্রেফতার করেছে র‌্যাব-৫।

র‌্যাব প্রতিষ্ঠার সময় থেকেই দেশের সার্বিক আইন-শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরনের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে আসছে। জঙ্গি, সন্ত্রাসী, সঙ্ঘবদ্ধ অপরাধী, মাদক, অস্ত্র, ভেজাল পণ্য, ছিনতাইকারী, প্রতারক, হত্যা এবং ধর্ষক মামলার আসামিসহ সকল অপরাধের বিরুদ্ধে নিয়মিত অভিযান পরিচালনা করে আসছে।

গত ০৫/০৫/২০২৪ তারিখ জয়পুরহাট সদর থানাধীন জামালপুর ইউপির অন্তর্গত পাকা রাস্তার উপর জয়পুরহাট হতে আক্কেলপুরগামী রেজিঃ বিহীন মেসি (ট্রাক্টর) ড্রাইভারসহ অজ্ঞাতনামা ০২-০৩ জন বেপরোয়া গতিতে নিয়ন্ত্রনহীনভাবে বিপরীত দিক থেকে আসা সিএনজির উপর ধাক্কা দিলে ঘটনাস্থলে ০২ জন মৃত্যুবরণসহ আরও কয়েকজন গুরুতর আহন হন।

উক্ত ঘটনাটি দেশের বিভিন্ন ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার মাধ্যমে সারাদেশে ব্যাপক আলোড়ন তৈরী করে। প্রাথমিকভাবে উক্ত ঘটনার ব্যাপারে কাউকে চিহ্নিত করা সম্ভব হয়নি। ফলশ্রূতিতে এ ঘটনায় মৃতের পরিবার বাদী হয়ে ০৬/০৫/২০২৪ তারিখে জয়পুরহাট সদর থানায় অজ্ঞাতনামা মেসি (ট্রাক্টর) চালকসহ ০২-০৩ জনের নামে অজ্ঞাতনামা মামলা দায়ের করে।

জয়পুরহাট সদর থানায় মামলা দায়েরের পর তদন্তকারী কর্মকর্তা তথ্য উপাত্ত যাচাই করে উক্ত ঘটনায় মোঃ হারুন অর রশিদ (৪২), পিতা-মোঃ আইনুদ্দিন, সাং-উত্তর মহব্বতপুর, থানা-ক্ষেতলাল, জেলা-জয়পুরহাট এর সংশ্লিষ্টতা পেলে তাকে গ্রেফতারের জন্য র‌্যাব-৫, সিপিসি-৩, জয়পুরহাট ক্যাম্পে অধিযাচনপত্র দেন। অধিযাচনপত্র প্রাপ্তিতে র‌্যাব-৫, সিপিসি-৩, জয়পুরহাট র‌্যাব ক্যাম্প আসামী হারুন অর রশিদ কে গ্রেফতারের জন্য গোয়েন্দা নজরদারি বৃদ্ধি করে বিভিন্ন জায়গায় অভিযান পরিচালনা করে।

র‌্যাব-৫, সিপিসি-৩, জয়পুরহাট র‌্যাব ক্যাম্পের গোয়েন্দা দল নিরলস পরিশ্রম এবং বিচক্ষণ গোয়েন্দা নজরদারীর মাধ্যমে জানতে পারে আসামী হারুন অর রশিদ জয়পুরহাট জেলার ক্ষেতলাল থানাধীন সামন্তহার এলাকায় অবস্থান করছে।

এমন তথ্যের ভিত্তিতে র‌্যাব-৫, সিপিসি-৩, জয়পুরহাট র‌্যাব ক্যাম্পের একটি চৌকস আভিযানিক দল অদ্য ১৭-০৫-২০২৪ ইং রাত আনুমানিক ০১:৫০ ঘটিকায় অভিযান পরিচালনা করে আসামী হারুন অর রশিদ কে জয়পুরহাট জেলার ক্ষেতলাল থানাধীন সামন্তহার এলাকা হতে গ্রেফতার করতে সক্ষম হয়।

গ্রেফতারকৃত আসামীকে যথাযথ আইনগত ব্যবস্থা গ্রহণ করতে জয়পুরহাট সদর থানায় হস্তান্তর করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *