আগামী কাল কলকাতার মহাজাতি সদনে ভারতের জাতীয় কংগ্রেসের ছাত্র সমাবেশ

আগামী কাল কলকাতার মহাজাতি সদনে ভারতের জাতীয় কংগ্রেসের ছাত্র সমাবেশ

আন্তর্জাতিক

কলকাতা থেকে নিউজ দাতা মনোয়ার ইমাম:

ভারতের জাতীয় কংগ্রেসের পশ্চিম বাংলা র প্রদেশ ছাত্র পরিষদের ডাকে আগামী কাল কলকাতার মহাজাতি সদনে একটি ছাত্র সমাবেশ অনুষ্ঠিত হবে। কারণ আগামী কাল ছাত্র পরিষদের জন্মদিন। প্রতি বছরের ন্যায় এই বছর মহাজাতি সদনে অনুষ্ঠিত করবে ছাত্র সমাবেশ।

এই সমাবেশ থেকে আগামী বছর ভারতের লোকসভার ভোটে ভারতের জাতীয় কংগ্রেসকে শক্তিশালী করার লক্ষ্যে কাজ করবে বলে রাজনৈতিক মহলের ধারণা। এই সমাবেশ থেকে একদিকে কেন্দ্রীয় সরকার ও সাম্প্রদায়িক সম্প্রীতি নস্ট কারী বি জে পি ও তার দোসর আর এস এস এবং পশ্চিম বাংলা র তৃনমূল দলের বিরুদ্ধে লড়াই করার জন্য ঝাপিয়ে পড়বে।

এবং আগামী লোকসভার নির্বাচনে ভারতের জাতীয় কংগ্রেসের ভালো ফল করার জন্য প্রতিটি ছাত্র ও ছাত্রীদের এগিয়ে আসার জন্য আহ্বান জানাবেন ভারতের জাতীয় কংগ্রেসের নেতৃত্ব।

এই সমাবেশে বক্তব্য রাখবেন ভারতের জাতীয় কংগ্রেসের নেতা ও লোকসভার বিরোধী দলের নেতা শ্রী অধীর রঞ্জন চৌধুরী এম পি এবং ভারতের জাতীয় কংগ্রেসের নেতা ও ছাত্র নেতা শ্রী কানাইয়া কুমার এবং সারা ভারতের জাতীয় কংগ্রেসের ছাত্র নেতা ও সভাপতি শ্রী নীরজ কুন্দন এবং পশ্চিম বাংলা র প্রদেশ ছাত্র পরিষদের সভাপতি শ্রী সোরভ প্রসাদ সহ আরো ভারতের জাতীয় কংগ্রেসের ছাত্র পরিষদের নেতৃত্ব।।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *