আগামী ২১শে, জানুয়ারি জননেতা শওকত মোল্লা র উদ্দোগে এম এল এ কাপ ফাইনাল।

আন্তর্জাতিক

কলকাতা থেকে নিউজ দাতা মনোয়ার ইমাম

গভীর সুন্দর বন বিভাগের ক্যানিং পূর্ব কেন্দ্র জীবন তলা হাটে র কাছে অবস্থিত বেগম রোকেয়া মহাবিদ্যালয় প্রাঙ্গণে অনুষ্ঠিত হতে চলেছে বিধায়ক শওকত মোল্লা কাপ ফাইনাল খেলা। এই অনুষ্ঠানে লটারির মাধ্যমে বহু আকর্ষণীয় উপহার দেওয়া হবে বলে উল্লেখ করেন এম এল এ শওকত মোল্লা র ফাইনাল কমিটির সদস্যরা।

গ্রাম বাংলায় ফুটবল খেলার মান বাড়াতে এবং বহু প্রতিভাবান ফুটবলারদের কে সঠিক যায়গায় স্থান দেওয়ার লক্ষ্য নিয়ে এই খেলার আয়োজন করা হয়েছে। ক্যানিং পূর্ব কেন্দ্রের বহু প্রতিভাবান ফুটবলার আছেন যারা যোগ্যতা থাকতে কলকাতার নামী দামি ক্লাবে খেলতে পারেননি। তাদের সঠিক ভাবে তুলে ধরার জন্য এই প্রচেষ্টা।

প্রতি বছরের ন্যায় সুন্দর বন বোর্ড এর চেয়ারম্যান ও ক্যানিং পূর্ব বিধায়ক এবং পশ্চিম বাংলা র তৃনমূল দলের অন্যতম সাধারণ সম্পাদক শওকত মোল্লা র উদ্দোগে এম এল এ কাপের আয়োজন করা হয়। এই এম এল এ কাপে খেলতে আসেন বহু দূরে র ক্লাবের ফুটবলার।

তাদের প্রতিভা কে প্রতিষ্ঠিত করতে এই অনুষ্ঠান। এই অনুষ্ঠানের আয়োজনে শুরু হবে এম এল এ কাপ। বিধায়ক শওকত মোল্লা র এম এল এ কাপের ফাইনালে আয়োজন করছেন ক্যানিং পূর্ব র যুব তৃনমূল দলের সভাপতি ও ক্যানিং পূর্ব পঞ্চায়েত সমিতি র মৎস্য ও প্রাণী সম্পদ ব্যবস্থাপনা পরিচালক সাদেক লস্কর।

সেই সঙ্গে তাকে সাহায্য করছেন জেলা পরিষদের সদস্য এবং তৃনমূল দলের অন্যতম নেতা মুক্তার সেখ। এবং সেকেন্দার মোল্লা সহ ক্যানিং পূর্ব ব্লক তৃনমূল দলের নেতৃত্ব।।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *