আজ সরাচী অম্বিকা চরন উচ্ছ বিদ্যালয়ের ৭০তম, জয়ন্তী পালিত হল

আজ সরাচী অম্বিকা চরন উচ্ছ বিদ্যালয়ের ৭০তম, জয়ন্তী পালিত হল

আন্তর্জাতিক

কলকাতা থেকে নিউজ দাতা মনোয়ার ইমাম:

আজ দক্ষিণ চব্বিশ পরগনা জেলার ডায়মন্ডহারবার মহাকুমার অন্তর্গত সরাচী অম্বিকা চরন উচ্ছ বিদ্যালয়ের ৭০তম, জয়ন্তী উদযাপন করা হয়েছে। এই ঐতিহ্যবাহী বিদ্যালয়ের ৭০তম জন্মদিন উপলক্ষে এই উচ্ছ বিদ্যালয়ের সাবেক এবং বর্তমান অভিবাবক এবং সাবেক ছাত্র ও ছাত্রীদের ভীড় চোখে পড়ার মতো।

এই ঐতিহ্যবাহী বিদ্যালয় থেকে বহু কৃতি সন্তান আজ সমাজের বিভিন্ন ক্ষেত্রে নিয়োজিত রয়েছেন। এই ঐতিহ্যবাহী বিদ্যালয়ের ৭০তম জন্মদিন উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ডায়মন্ডহারবার জেলা পুলিশের ডায়মন্ডহারবার মহাকুমার এস ডি পি ও শ্রী মিতুন কুমার দে এবং উস্তি থানার অফিসার ইনচার্জ শ্রীপিযুষ কান্তি মন্ডল ও মগরাহাট পশ্চিমের পঞ্চায়েত সমিতি র চেয়ারম্যান ও তৃনমূল দলের অন্যতম নেতা শ্রী সব্যসাচী গায়েন এবং মগরাহাট পশ্চিমের ব্লক উন্নয়ন বোর্ড এর ভাইস চেয়ারম্যান হাজী মোবারক মোল্লা এবং মগরাহাট পশ্চিমের উস্তি ব্লক উন্নয়ন বোর্ড এর পুরত এবং গনপরিবহন দপ্তর এর কর্মধক্ষ্য এবং তৃনমূল দলের মাইনরিটি দলের চেয়ারম্যান তৌফিক আহমেদ মোল্লা ওরফে বাচ্চু।

এবং পশ্চিম বাংলা র তৃনমূল দলের শিক্ষা সেলের সভাপতি মইদুল ইসলাম সহ সমাজের বিশিষ্ট শিক্ষাবিদ ও রাজনৈতিক দলের নেতৃত্ব। সেই সঙ্গে এই অনুষ্ঠানে র পর একটি সেচ্ছায় রক্তদান শিবিরে র আয়োজন করা হয়। এই রক্তদান শিবিরে প্রায় শতাধিক মানুষ তাদের মূল্যবান রক্তদান করেন।।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *