চাঁপাইনবাবগঞ্জ-১ এ শিবগঞ্জে স্বতন্ত্র প্রার্থীর অফিসে দুর্বৃত্তের আগুন

চাঁপাইনবাবগঞ্জ-১ এ শিবগঞ্জে স্বতন্ত্র প্রার্থীর অফিসে দুর্বৃত্তের আগুন

রাজশাহী

স্টাফ রিপোর্টারঃ

চাঁপাইনবাবগঞ্জ-১ (শিবগঞ্জ) আসনের স্বতন্ত্র প্রার্থী ও আওয়ামী লীগ নেতা সৈয়দ নজরুল ইসলামের ট্রাক প্রতীকের একটি অফিস আগুন দিয়ে পুড়িয়ে দিয়েছে দুর্বৃত্তরা।

রোববার (৩১ ডিসেম্বর) দিবাগত রাত দুইটার পরে কানসাট ইউনিয়নের ৯নং ওয়ার্ডের মহিলা বাজারে এ ঘটনা ঘটে। বিষয়টি নিশ্চিত করেছেন সংশ্লিষ্ট ওয়ার্ডের ট্রাক প্রতীকের নির্বাচন পরিচালনা কমিটির আহ্বায়ক মো. রাজিন সালেহ বাবুল।

বাবুল জানান, রাতে অফিস বন্ধ করে নেতা কর্মীরা বাসায় চলে গেলে দুর্বৃত্তরা আগুন লাগিয়ে দেয়। এতে পুরো অফিসটি পুড়ে ছাই হয়ে যায়।

তিনি আরও জানান, অফিসে থাকা মাইকের মেশিন,চেয়ার টেবিল ও প্রচার সামগ্রী পুড়ে ছাই হয়ে গেছে। ঘটনাটি পুলিশ ও সহকারী রিটার্নিং কর্মকর্তাকে জানানো হয়েছে।

চাঁপাইনবাবগঞ্জ-১ (শিবগঞ্জ) আসনের স্বতন্ত্র প্রার্থী ও জেলা আওয়ামী লীগের সহসভাপতি সৈয়দ নজরুল ইসলাম জানান, সম্প্রতি তার একাধিক অফিসে আগুন দেওয়ার ঘটনা ঘটলেও এখন পর্যন্ত কেউ গ্রেফতার হয়নি।

শিবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.সাজ্জাদ হোসেন জানান, ট্রাক প্রতীকের অফিসে আগুন দেওয়ার খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এ ঘটনায় তদন্ত করে দোষীদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *