বাগমারায় ছাত্রলীগের কর্মীসভা সফল করতে প্রস্তুতি সভা অনুষ্ঠিত

ভিডিও

বাগমারা প্রতিনিধি:

রাজশাহী-৪ (বাগমারা) আসনের সংসদ সদস্য, সড়ক পরিবহণ ও সেতু মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি ইঞ্জিনিয়ার এনামুল হক বলেছেন, বাগমারা উপজেলা ছাত্রলীগের কর্মীসভা হবে স্মরণকালের সর্ব বৃহৎ।

উপজেলা ছাত্রলীগকে সুসংগঠিত করতে এই কর্মীসভা গুরুত্বপূর্ণ ভ‚মিকা রাখবে। আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকার বিজয়ে ছাত্রলীগকে দায়িত্বশীলতার পরিচয় দিতে হবে।

আওয়ামী লীগের মতো ছাত্রলীগও ভোটের মাঠে কাজ করবে। দীর্ঘদিন থেকে ছাত্রলীগের কমিটি না হওয়ায় ধীরগতি আসে নেতৃত্বে। ছাত্রলীগের সেই নেতৃত্বকে আরো গঠনমূলক করতে কর্মীসভার আয়োজন করা হচ্ছে।

আগামী শনিবার (২৩ সেপ্টেম্বর) ভবানীগঞ্জ নিউ মার্কেট অডিটোরিয়ামে উপজেলা ছাত্রলীগের বিশাল কর্মীসভা সফল করার লক্ষ্যে উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে আয়োজিত প্রস্তুতি সভায় প্রধান অতিথি হিসেবে মুঠোফোনের মাধ্যমে বক্তব্য প্রদান কালে এসব কথা বলেন তিনি।

উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি আব্দুর রউফ রাজের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যক্ষ গোলাম সারওয়ার আবুল, যুগ্ম সাধারণ সম্পাদক ও ভাইস চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদ, দপ্তর সম্পাদক নূরুল ইসলাম, ছাত্রলীগ নেতৃবৃন্দের মধ্যে বক্তব্য রাখেন, শাহরিয়ার হোসেন তন্ময়, শাহাদাৎ হোসেন শুভ, সোহাগ, নাইমুল, সাব্বির হোসেন, আকরাম হোসেন।

এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক ইসমাইল হোসেন সান্টু, ভবানীগঞ্জ বিশ^বিদ্যালয় কলেজ শাখা ছাত্রলীগের সাবেক সভাপতি নাদিরুজ্জামান মিলন সহ বিভিন্ন ইউনিয়ন ও পৌরসভা ছাত্রলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এই প্রস্তুতি সভা মূলত আগামী শনিবারের ছাত্রলীগের বিশাল কর্মীসভা সফল ও স্বার্থক করার লক্ষ্যে সকল প্রস্তুতি গ্রহণ করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *