রাজশাহীর দূর্গাপুর বড়ইলগ্রামে গভীর রাতে গৃহবধূর ঘরে স্কুল কর্মচারী: অতঃপর…

রাজশাহীর দূর্গাপুর বড়ইলগ্রামে গভীর রাতে গৃহবধূর ঘরে স্কুল কর্মচারী: অতঃপর…

রাজশাহী

মো: জাহাঙ্গীর আলম,রাজশাহী, প্রতিনিধি:

রাজশাহীর দূর্গাপুর উপজেলার বড়ইল গ্রামে গভীর রাতে এক গৃহবধূর ঘরে প্রবেশ করে মারপিটের শিকার হয়ে আহত হয়েছে ইসরাইল হোসেন (৪০) নামের এক স্কুল কর্মচারি। গত সোমবার রাতে ১ টার দিকে উপজেলার বড়ইল গ্রামে মধ্যপাড়ায় এ ঘটনা ঘটে।

ঘটনা সূত্রে জানা গেছে, দূর্গাপুর উপজেলার ২ নং কিসমত গনকৈড় ইউনিয়নের বড়ইল গ্রামের মৃত মহির সরকারের ছেলে ও উপজেলার কয়ামাজমপুর উচ্চ বিদ্যালয়ের সহকারী গ্রন্থাগারিক ইসরাইল হোসেন দীর্ঘদিন যাবত বড়ইল মধ্যপাড়া গ্রামের আব্দুল জলিলের স্ত্রীর সাথে পরোকিয়া প্রেমের সম্পর্ক ছিলো।

গত সোমবার রাত ১ টার দিকে ইসরাইল তার পরোকিয়া প্রেমিক ওই গৃহবধূর সাথে দেখা করতে তার ঘরে প্রবেশ করে। এসময় ওই গৃহবধূর স্বামীসহ স্থানিয় এলাকাবাসী দেখে ফেলে। এসময় জনতার হাতে নাতে গনপিটুনি শিকার হয়ে আহত হয়েছেন। বিষয়টি সকালে জানা জানি হলে ব্যপক উত্তেজনা বিরাজ করছে গ্রামবাসীর মাঝে।

এ ঘটনায় যে কোন সময় সংষর্ষের আশঙ্কা রয়েছে বলে জানান গ্রামের একাধিক মানুষ। ঘটনার পর থেকে পলাতক রয়েছে স্কুল কর্মচারী ইসরাইল হোসেন। এ বিষয় বড়ইল গ্রামের বর্তমান ইউপি সদস্য অয়াজেদ আলী ও বড়ইল গ্রামের সাবেক ইউপি সদস্য ইসাহাক আলী বলেন, বিষয়টি এলাকার মানুষ সবাই জানে। ইসরাইলের স্ত্রী আছে।

সে এক সন্তানের জনক। যে গৃহবধূর ঘরে রাতে প্রবেশ করেছিলো তার স্বামী ও এক সন্তান রয়েছে। এর আগেও এমন একাধিক ঘটনার সাথে জড়িতো সে তার প্রমানও রয়েছে। তার এমন কর্মকান্ডে গ্রামের মানুষ চড়ম ক্ষিপ্ত। ওই গৃহবধু ও তার স্বামী গ্রামে লিখিতো অভিযোগ দিবেন বলে বৃহস্পতিবার সাকালে জানিয়েছেন।

এ বিষয় কয়ামাজমপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সাজ্জাদুল ইসলাম বলেন, ইসরাইল হোসেন বিদ্যালয়ের সহকারী গ্রন্থাগারিক পদে চাকুরি করে। আমাকে সে জানিয়েছে সড়ক দূর্ঘটনায় তার মাথায় আঘাত পেয়েছে। বেশ কয়েকটি শেলাই পড়েছে মাথায়। বর্তমানে সে চিকিৎসাধীন অবস্থায় রয়েছে এ জন্য স্কুলে আসতে পারেনি।

তিনি আরো বলেন, মানুষের কাছে থেকে শুনছি যে পরোকিয়া প্রেমিক এক গৃহবধূর সাথে রাতে দেখা করতে গিয়ে পিটুনি খেয়ে আহত হয়েছে সে। এ বিষয় আমার কাছে স্বীকার করেনি সে। তবে স্যতি যদি এমন কর্মকান্ডের সাথে জড়িতো থাকার প্রমান পাওয়া যায় তাহলে স্কুল কমিটির সাথে আলোচনা করে তার বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা হবে প্রতিষ্ঠানের পক্ষ থেকে।

এ বিষয় অভিযুক্ত স্কুল কর্মচারী ইসরাইল হোসেনের মুঠোফোনে একাধিক বার যোগাযোগ করে তাকে পাওয়া যায়নি।এ বিষয় দূর্গাপুর থানার অফিসার ইনচার্জ নাজমুল হক জানান, এ বিষয় কোন অভিযোগ থানায় কেউ করেনি এখন পর্যন্ত। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *