কেন্দ্রীয় সরকারের জনবিরোধী নীতির প্রতিবাদে এবং পশ্চিম বাংলা র প্রতি বঞ্চনার বিরুদ্ধে দিল্লি র পথে জননেতা শওকত মোল্লা

কেন্দ্রীয় সরকারের জনবিরোধী নীতির প্রতিবাদে এবং পশ্চিম বাংলা র প্রতি বঞ্চনার বিরুদ্ধে দিল্লি র পথে জননেতা শওকত মোল্লা

আন্তর্জাতিক

কলকাতা থেকে নিউজ মনোয়ার ইমাম:

আগামী ২রা, অক্টোবর দিল্লি রাজপথে মিছিল ও গনতান্ত্রিক ভাবে আন্দোলন শুরু করতে চলেছে তৃনমূল দলের পক্ষে। কারণ দীর্ঘদিন ধরে পশ্চিম বাংলা র প্রতি কেন্দ্রীয় সরকারের শিক্ষা ও একশত দিনের কাজ বন্ধ অন্যান্য সুযোগ সুবিধা প্রদান বন্ধ করার প্রতিবাদে এই কর্মসূচির অংশ।

এই সমাবেশে বক্তব্য রাখবেন পশ্চিম বাংলা র তৃনমূল দলের অন্যতম সাধারণ সম্পাদক ও এম পি অভিষেক ব্যানার্জী এবং পশ্চিম বাংলা র তৃনমূল দলের অন্যতম সাধারণ সম্পাদক শওকত মোল্লা। সেই সঙ্গে যুক্ত হবেন পশ্চিম বাংলা র তৃনমূল দলের এম পি সৌগত রায় ও সুদীপ ব্যানার্জী এবং খলিলুর রহমান ও কল্যাণ ব্যানার্জী।

সেই সাথে পশ্চিম বাংলা থেকে যাচ্ছেন পশ্চিম বাংলা র তৃনমূল দলের নেতা ও মন্ত্রী ব্রাত্য বসু ও ফিরাদ ববি হাকিম ও শোভনদেব চ্যাটার্জী এবং পশ্চিম বাংলা র তৃনমূল দলের অন্যতম নেতা বঙ্কিমচন্দ্র হাজরা এবং পশ্চিম বাংলা র তৃনমূল দলের মুখপাত্র কুনাল ঘোষ সহ অন্যান্য নেতৃত্ব।

সেই সঙ্গে কেন্দ্রীয় সরকারের কাছে বিশেষ ট্রেন না পাওয়ায় বহু তৃনমূল দলের নেতৃত্ব রিজার্ভ বাসে করে দিল্লি রাজপথে মিছিল করতে যাচ্ছেন। আজ দক্ষিণ চব্বিশ পরগনা জেলা থেকে দিল্লি র উদ্দেশ্যে যাত্রা শুরু করেন তৃনমূল দলের অন্যতম সাধারণ সম্পাদক ও জননেতা শওকত মোল্লা এবং পশ্চিম বাংলা র তৃনমূল দলের শিক্ষা শেলের সভাপতি মইদুল ইসলাম ও ক্যানিং পূর্বে র তৃনমূল দলের অন্যতম নেতা সাদিক ভাই ও মোক্তার মোল্লা সিকান্দার শেখ এবং আরাবুল ইসলাম।

এবং মগরাহাট পশ্চিম থেকে দিল্লি রাজপথে মিছিল ও বিক্ষোভ প্রদর্শন করতে যাচ্ছেন মগরাহাট পশ্চিমের ব্লক উন্নয়ন বোর্ড এর চেয়ারম্যান শ্রী সব্যসাচী গায়েন এবং মগরাহাট পশ্চিমের ব্লক উন্নয়ন বোর্ড এর কর্মচারী কর্মধক্ষ্য মানবেন্দ্র মন্ডল ও অন্যান্য তৃনমূল দলের নেতৃত্ব।।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *