চারঘাট-বাঘা উপজেলা আ"লীগের উদ্যোগে হরতাল ও অবরোধের বিরূদ্ধে শান্তি সমাবেশ ও মোটর সাইকেল শোডাউন

চারঘাট-বাঘা উপজেলা আ”লীগের উদ্যোগে হরতাল ও অবরোধের বিরূদ্ধে শান্তি সমাবেশ ও মোটর সাইকেল শোডাউন

রাজশাহী

চারঘাট (রাজশাহী) প্রতিনিধিঃ

দেশব্যাপী বিএনপি ও জামায়াতের ডাকা অবরোধ এবং নৈরাজ্যকর অবরোধের বিরূদ্ধে চারঘাট-বাঘা উপজেলা আ”লীগের উদ্দ্যোগে শান্তি সমাবেশ ও মোটর সাইকেল শোডাউন অনুষ্ঠিত হয়। দেশব্যাপী বিএনপি ও জামায়াতের ডাকা নৈরাজ্যকর, অবরোধ ও হরতাল প্রত্যাক্ষান৷

করে জনগনের মাঝে শান্তি ফিরাতে সোমবার দুপুরে চারঘাট-বাঘা উপজেলা আ”লীগ একটি বিশাল মটর সাইকেল শোডাউন করেন। শোডাউন শুরু করার আগে চারঘাট পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে শান্তি সমাবেশ অনুষ্ঠিত হয়। শান্তি সমাবেশে বক্তারা বলেন, আ”লীগ শান্তি প্রিয় রাজনৈতিক দল, আ” লীগ সব সময় জনগনের সুখ শান্তি কামনা করে।

সমাবেশে বক্তব্য রাখেন, চারঘাট পৌর মেয়র ও পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক একরামুল হক, চারঘাট উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আনোয়ার হোসেন, সরদহ ইউপি চেয়ারম্যান আলহাজ্ব হাসানুজ্জামান মধু ও বাঘা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম বাবুল সহ স্থানীয় নেতৃবৃন্দ।

শান্তি সমাবেশে আরও অংশ গ্রহণ করেন ছাত্রলীগ, যুবলীগ, সেচ্ছাসেবক লীগ ও সহযোগী সংগঠন। শান্তি সমাবেশ শেষে চারঘাট ও বাঘা দুই উপজেলার উদ্দ্যোগে একটি মোটর সাইকেল শোডাউন চারঘাট উপজেলার ৬টি ইউনিয়ন এবং বাঘা উপজেলার ৬ টি ইউনিয়ন প্রদক্ষিণ করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *