বাগমারায় নির্বাচনী প্রচারণায় ব্যস্ত কাঁচি প্রতীকের প্রার্থী এমপি এনামুল হক

বাগমারায় নির্বাচনী প্রচারণায় ব্যস্ত কাঁচি প্রতীকের প্রার্থী এমপি এনামুল হক

ভিডিও

বাগমারা প্রতিনিধি:

রাজশাহী-৪ (বাগমারা) আসনে চার বারের মতো নির্বাচন প্রতিদ্ব›দ্বীতা করছেন ইঞ্জিনিয়ার এনামুল হক এমপি। এবার দলীয় প্রতীক না পেলেও কাঁচি প্রতীক নিয়ে নির্বাচন করছেন তিনি। বাগমারার জনগণের প্রার্থী হিসেবে এরই মধ্যে জনপ্রিয় হয়ে উঠেছে ইঞ্জিনিয়ার এনামুল হক এমপি।

অশান্ত বাগমারাকে শান্তির আর উন্নয়নের জনপদ হিসেবে প্রতিষ্ঠা করায় সাধারণ মানুষের মাঝে ব্যাপক সাড়া ফেলেছেন তিনি। সন্ত্রাসী কর্মকান্ডের বিরুদ্ধে চালাচ্ছেন প্রচার প্রচারণা। নির্বাচনী আচরণবিধি মেনে উপজেলার বিভিন্ন এলাকায় ভোটারদের দ্বারে দ্বারে ঘুরছেন কাঁচি প্রতীকে ভোট চেয়ে।

১৮ ডিসেম্বর প্রতীক পাওয়ার পর বিশাল শোভাযাত্রা অনুষ্ঠিত হয় কাঁচি প্রতীক নিয়ে। মঙ্গলবার আনুষ্ঠানিক ভাবে কাঁচি প্রতীকে ভোট চেয়ে জনসংযোগ করেছেন ইঞ্জিনিয়ার এনামুল হক এমপি। ২০০৮ সাল থেকে টানা তিন মেয়াদে বাগমারায় সংসদ সদস্যের দায়িত্ব পালন করছেন ইঞ্জিনিয়ার এনামুল হক এমপি।

তাঁর সময়ে উপজেলার প্রতিটি এলাকায় লেগেছে উন্নয়নের ছোঁয়া। এমন কোন ক্ষেত্র নেই যেখানে উন্নয়ন সংগঠিত হয়নি। অন্ধকার বাগমারা এখন আলোকিত জনপদে পরিণত হয়েছে। জঙ্গিবাদের অতীত ইতিহাস ভুলে শান্তির বাগমারায় বসবাস করছে লোকজন।

সেই শান্তির বাগমারা দ্বাদশ নির্বাচনের তফসিল ঘোষণার পর থেকে উতপ্ত হতে শুরু করেছে। দিনের পর দিন নৌকার প্রার্থী আবুল কালাম আজাদ সহ তার অনুসারীরা বেপরোয়া হয়ে উঠেছে। উপজেলার বিভিন্ন স্থানে হামলা, ভাংচুর, ভয়ভীতি সহ নানান কর্মকান্ড ঘটিয়ে চলেছে। এরই মধ্যে নৌকা প্রার্থী ও তার অনুসারীদের বিরুদ্ধে বিভিন্ন দপ্তরে একাধিক অভিযোগ পড়েছে বলে জানা গেছে।

প্রচারণা কালে ইঞ্জিনিয়ার এনামুল হক বলেন, আমি জনগণের প্রার্থী হিসেবে ভোটারদের বাড়ি বাড়ি গিয়ে দেখা করছি। কাঁচি প্রতীকে ভোট চাচ্ছি। ভোটাররা যাতে শান্তির পক্ষে রায় দিতে পারে সে জন্য জনসংযোগ করে চলেছি। বিশেষ করে আমার প্রতীক কাঁচি সেটা ভোটারদের অবহিত করছি।

বাগমারার সাধারণ মানুষ সন্ত্রাস নয়, শান্তির পক্ষে সেটা আশা করা যাচ্ছে। সাধারণ ভোটার কাঁচি প্রতীকে ভোট দিয়ে আবারও বিপুল ভোটের ব্যবধানে আমাকে বিজয়ী করবে বলে আশা করছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *