রাণীশংকৈলে গলায় ফাঁস দিয়ে শিশুর মৃত্যু

রাণীশংকৈলে অটোরিক্সার ধাক্কায় নিহত -১ আহত-৪

জাতীয়

মাহাবুব আলম, রাণীশংকৈল(ঠাকুরগাঁও)প্রতিনিধি:

ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলায় শনিবার (৩০ সেপ্টেম্বর) একটি অটোচার্জার রিক্সা গাছের সাথে ধাক্কা লেগে অনুশ্রী (৪) নামে এক শিশু মারা গেছে। অনুশ্রী ও তার মা অটোরিক্সা যোগে নানার বাড়ি যাচ্ছিল। এ ঘটনায় অনুশ্রীর মা মহ আরো তিন জন গুরুতর আহত হয়েছেন।

জানা গেছে, ঘটনার দিন দুপুরে উপজেলার নেকমরদ-ভাউলার হাট সড়কের গন্ডগ্রাম নামক এলাকায় একটি অটোচার্জার রিক্সা ৫ জন যাত্রী নিয়ে দ্রুতগতিতে যাওয়ার সময় নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে প্রচন্ড ধাক্কা খায়। এতে ঘটনাস্থলেই অনুশ্রী মারা যায়।রাণীশংকৈল থানার ওসি গুলফামুল ইসলাম মন্ডল এ ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

অনুশ্রী উপজেলার ধর্মগড় ইউনিয়নের ভরনিয়া মন্ডলপাড়া গ্রামের সাগর রায়ের মেয়ে। আহতরা হলেন—ঠাকুরগাঁও সদর উপজেলার মটরা গ্রামের নরেন রায়ের ছেলে রনজিত (১৭), বালিয়াডাঙ্গী উপজেলার পদম পুকুর এলাকার মরিয়ম বেগম (৫০), রাণীশংকৈল উপজেলার ধর্মগড় ইউনিয়নের ভরনিয়া মন্ডলপাড়া গ্রামের সাগর রায়ের স্ত্রী ও নিহত অনুরায়ের মা মালনী রায় (৩০) ও অটো চালক। ওসি গুলফামুল ইসলাম মন্ডল বলেন পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

ফায়ার সার্ভিসের কর্মীরা আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করান। রুগিদের অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য তাদের দিনাজপুর মেডিকেল কলেজ ও হাসপাতালে রেফার্ড করা হয়েছে।

ওসি আরও জানান,অটোরিক্সাটিকে থানায় নিয়ে আসা হয়েছে।এ নিয়ে সড়ক আইনে একটি মামলা রুজু হয়েছে। শিশুটির লাশ ময়নাতদন্ত শেষে সৎকারের জন্য পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *